বৃহস্পতিবার ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

গাছ কাটা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ১১

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১১ অক্টোবর ২০২২ | প্রিন্ট

গাছ কাটা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ১১

মাদারীপুর পৌর এলাকায় গাছ কাটার বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ১১ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধারের পর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সকালে পৌর শহরের মধ্য খাগদী এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও হাসপাতালে সূত্রে জানা যায়, মাদারীপুর পৌর শহরের ৯নং ওয়ার্ডের বাসিন্দা নারায়ন বালা বসতবাড়ির পাশে একটি চাম্বুল গাছ কাটতে গেলে পানু দাস ও তার ছেলেরা বাধা দেন। একপর্যায়ে উভয় পক্ষের তর্ক-বিতর্ককে কেন্দ্র হামলা পাল্টা হামলার ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের কমপক্ষে ১০ জন আহত হন। এরমধ্যে ৯ জনকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, নারায়ন বালা (৩৫), মায়া বালা (২৭), মানিক বালা (৩৫), জয় বালা (১৩), রনোজিত দাস (২৭), পাপ্রি দাস (২২), পানু দাস (৫০), তপন দাস (২৭), স্বপন দাস (২৫), রতন দাস (২২) ও বাসুদেব দাস (৩৫)।

আহত নারায়ন বালা বলেন, নিজের কেনা গাছ কাটতে গেলে হঠাৎ করে পানু দাস ও তার ছেলেরা ও আমার স্ত্রীসহ পরিবারের ওপর হামলা করেন। আমি এ ঘটনার বিচার চাই।

এ বিষয়ে পানু দাসের ছেলে তপন দাস বলেন, আমরা কোনো হামলা করিনি। তারাই আমাদের ওপর প্রথম হামলা করেছেন। এতে আমার বাবাসহ চার ভাই আহত হয়েছেন।

মাদারীপুর সদর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী বলেন, সংঘর্ষের ঘটনার খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। থানায় অভিযোগ দিলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৮:১৩ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১১ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]