বুধবার ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বিকট শব্দে বিটুমিনের ড্রাম বিস্ফোরণ, ৩ শ্রমিক দগ্ধ

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১১ অক্টোবর ২০২২ | প্রিন্ট

বিকট শব্দে বিটুমিনের ড্রাম বিস্ফোরণ, ৩ শ্রমিক দগ্ধ

পাবনার ঈশ্বরদীতে সড়ক কার্পেটিংয়ের সময় হঠাৎ বিকট শব্দে বিটুমিনের ড্রাম বিস্ফোরণে তিন শ্রমিক দগ্ধ হয়েছেন।

সোমবার উপজেলার মুলাডুলি ইউনিয়নের আড়কান্দি গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- পাবনার আতাইকুলা থানার শিমুলচরা গ্রামের আজিজুল হক, কৈজুরি শ্রীপুর গ্রামের রকিব হাসান ও চর বলরামপুর গ্রামের খবির উদ্দীন প্রামাণিক।

বিষয়টি নিশ্চিত করেছেন ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও শফিকুল ইসলাম শামীম।

তিনি বলেন, দগ্ধ শ্রমিকদের প্রাথমিক চিকিৎসা দিয়ে পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। তিনজনের শরীরের বেশির ভাগ অংশ পুড়ে গেছে। তাদের সবার উন্নত চিকিৎসা দেওয়া প্রয়োজন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরের দিকে মুলাডুলির নিকরহাটা থেকে নারিচা পর্যন্ত সড়কের কার্পেটিংয়ের কাজের সময় বিটুমিনের ড্রামে কেরোসিন ঢালতে গিয়ে হঠাৎ ড্রামে আগুন জ্বলে ওঠে। এতে মুহূর্তের মধ্যে তিন শ্রমিক দগ্ধ হন। আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে তাদের পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত শ্রমিক খবির হোসেন জানান, কোনো কিছু বুঝে উঠার আগেই বিটুমিনের ড্রামে আগুন ধরে বিকট শব্দে বিস্ফোরণ হয়। এ সময় তিনজন মাটিতে লুটিয়ে পড়ি। জ্ঞান ফেরার পর দেখতে পাই কোমর থেকে শরীরের নিচের অংশ পুড়ে গেছে।

পাবনা জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. ওমর ফারুক মীর জানান, দগ্ধ রোগীদের অবস্থা খুবই খারাপ। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাষ্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১১ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]