বুধবার ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

সখীপুরে মাদকাসক্তি পরামর্শ কেন্দ্রে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১১ অক্টোবর ২০২২ | প্রিন্ট

সখীপুরে মাদকাসক্তি পরামর্শ কেন্দ্রে যুবকের মৃত্যু

টাঙ্গাইলের সখীপুর মাদকাসক্তি পরামর্শ কেন্দ্রে চিকিৎসাধীন আফতাব হোসেন মিলন (২২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। রবিবার (৯ অক্টোবর) রাত ১০টার দিকে শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। নিহত মিলন ময়মনসিংহের ফুলবাড়িয়া পৌরসভার ৫নং ওয়ার্ডের আনতাজ আলীর ছেলে।

নিহত মিলনের পারিবার ও মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্র সূত্রে জানা গেছে, গত ৩০ জুলাই মিলনের মা মাদকাসক্ত অবস্থায় মিলনকে সখীপুর মাদকাসক্তি পরামর্শ ও চিকিৎসা কেন্দ্রে ভর্তি করেন। গত রবিবার রাতে হঠাৎ মিলনের শ্বাসকষ্ট শুরু হলে তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে কর্তব্যরত জরুরী বিভাগের চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

 

জরুরী বিভাগের চিকিৎসক সাখাওয়াত হোসেন বলেন, হাসপাতালে পৌঁছানোর পূর্বেই ওই রোগীর মৃত্যু হয়েছে। পরে বিষয়টি পুলিশকে জানানো হলে তাঁরা মরদেহটি নিয়ে গেছে।

সখীপুর মাদকাসক্তি পরামর্শ ও চিকিৎসা কেন্দ্রের চেয়ারম্যান নুরুল ইসলাম খান (লরেন্স) বলেন, ছেলেটি অসুস্থ হওয়ার সঙ্গে সঙ্গেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। বিষয়টি তাৎক্ষণিকভাবে তাঁর অভিভাবকদেরও মোবাইল ফোনে জানানো হয়েছে। তাঁকে শারীরিক বা মানসিকভাবে কোনো প্রকার নির্যাতন করা হয়নি।

সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) মজিবর রহমান বলেন, সুরতহাল প্রতিবেদনে মরদেহে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। কিন্তু মৃত্যুর বিষয়টি অস্বাভাবিক মনে হওয়ায় লাশটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৫২ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১১ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]