শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফরিদপুরে অটোরিকশা চোরচক্রের দুই সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১১ অক্টোবর ২০২২ | প্রিন্ট

ফরিদপুরে অটোরিকশা চোরচক্রের দুই সদস্য গ্রেফতার

ফরিদপুরে ব্যাটারিচালিত অটোরিকশা চোরচক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় চোরাই অটোরিকশা বিক্রির দেড় লাখ টাকা ও একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়।

সোমবার বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) শেখ মো. আব্দুল্লাহ বিন কালাম।

এর আগে, রোববার রাত সাড়ে ৮টার দিকে শহরের থানা রোড ফলপট্টির সামনে রাস্তা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- নড়াইলের কালিয়া উপজেলার বিলবাউল গ্রামের ৪০ বছর বয়সী মো. মাহফুজুর রহমান ও পটুয়াখালীর বাউফল উপজেলার বিলবিলাস গ্রামের ৪৮ বছরের মো. সানু হাওলাদার।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) শেখ মো. আব্দুল্লাহ বিন কালাম জানান, এসএম ওবাইদুল কাদির একটি ব্যাটারিচালিত অটোরিকশার মালিক। তার গাড়িটি চালাতো শহরের হাড়োকান্দি এলাকার ৩২ বছর বয়সী উজ্জ্বল শেখ। ১৭ আগস্ট ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে অভিনব কায়দায় অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায় প্রতারকচক্র।

তিনি আরো বলেন, গ্রেফতাররা একটি চোরচক্রের সদস্য। তারা বিভিন্ন সময় বিভিন্ন পরিচয় দিয়ে প্রতারণা করে অটোরিকশা চুরি করেন। পরে তাদের জিম্মা থেকে অটোরিকশা চুরি করে বিক্রি করা এক লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৪৩ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১১ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]