মঙ্গলবার ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

নারীদের মনমানসিকতা নিয়ে কথা বললেন শবনব ফারিয়া

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১২ অক্টোবর ২০২২ | প্রিন্ট

নারীদের মনমানসিকতা নিয়ে কথা বললেন শবনব ফারিয়া

ছোটপর্দার অভিনেত্রী শবনম ফারিয়া সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব থাকেন। বিভিন্ন ইস্যুতে নিজের মতামত ব্যক্ত করেন তিনি। পাশাপাশি তাকে নিয়ে নেতিবাচক মন্তব্যকারীকেও ছেড়ে কথা বলেন না এই অভিনয়শিল্পী। এবার এই তারকা মুখ খুললেন নারীদের মনমানসিকতা নিয়ে। জানালেন, মেয়েরা বোকা।

সোমবার সামাজিক যোগাযোগমাধ্যমে ফারিয়া লিখেছেন, আসলে আমরা মেয়েরা অনেক বোকা! মস্তিষ্ক না খাটিয়ে, হৃদয় খাটাই! প্রফেশনাল লাইফে আমরা যতটা শক্ত, ব্যাক্তিগত জীবনে ঠিক ততটাই নরম! স্পেশালি যদি আর্টিস্ট হয় তাহলে তো কথাই নেই!

এরপর তিনি লেখেন,‘ধরেন, বারবার লাল পতাকা দেখছেন। সবাই মানা করছে, ওইদিকে যাস না, ওর রেকর্ড কিন্তু ভালো না! আপনি বললেন, ধুর তোমরা বোঝো না, ও এমন না। কেউ প্রমাণসহ ডেকে নিয়ে বললেন, আরে এই ছেলে তো মাদকাসক্ত। আপনি বললেন, থাক, ওর পারিবারিক জীবনে অনেক সমস্যা ছিল তাই এমন। আমি আমার ভালোবাসা দিয়ে ওকে ঠিক করে ফেলব।

এসময় ফারিয়া আরো লেখেন, আপনি জানেন, ছেলের মানসিক সমস্যা আছে, বাইপোলার, আপনার মা-বোন অনুরোধ করলেন, বাদ দাও। আপনি বললেন, সবারই সমস্যা থাকে, কেউ শতভাগ ভালো না, ওর তো একটাই সমস্যা, মেনে নেই। ছেলের প্রাক্তনরা বললো, আমার সঙ্গে এই এই করেছে, আপনি দেখছেন আপনার সঙ্গেও একই হচ্ছে। কিন্তু আপনি বললেন, ওই মেয়েদের সমস্যা আছে তাই এমন করেছে। আমার সঙ্গে কখনো এমন করবে না।

তিনি আরো লিখেছেন, ছেলে রেগে গিয়ে আপনার সব ভাঙচুর করে, গায়েও হাত তুলেছে দুই-একবার। কিন্তু আপনি ভাবেন, তাও তো আমার প্রাক্তনের চেয়ে অনেক ভালো ও, অন্তত রাগ কমলে সরি বলে। এই রাগটাই তো একটু বেশি, আমিই বরং চুপ করে থাকি, তাহলেই তো হলো। ছেলে আপনার কাছে তার মা, বোন, এক্স সবার বদনাম বলেছে, সবাই কত লোভী, কত খারাপ আর আপনি ভেবেছেন আহারে কত দুখী একটা মানুষ। অথচ যে নিজের মা-বোনকে সম্মান করে না, সে আপনাকে কীভাবে সন্মান করবে- এটা একবারও ভাবেন নাই!

সবশেষে ফারিয়া লেখেন, মেয়েরা এমনই হয়। ‘সুন্দর করে কথা বললে জীবন দিয়ে দেয়! এখন দোষ দেবেন? দেন! আল্লাহ আমাদের এমনই বানিয়ে পাঠিয়েছেন! প্রচুর ধাক্কা খাওয়ার ধৈর্য্য, প্রচুর চোখের পানি ফেলার ক্ষমতা দিয়েছেন।

তবে কথাগুলো কাকে নিয়ে লিখেছেন- সে বিষয়ে কিছু বলেননি ফারিয়া। কয়েকমাস আগে ফের বিয়ের পিড়িতে বসেছেন এই অভিনেত্রী। অনেকের ধারণা তবে কি নতুন সংসারে ভালো নেই তিনি, নিজের বাস্তব অভিজ্ঞতা থেকেই কি লিখেছেন এই দীর্ঘ লেখাটি- অনেকেই এমনটা ভাবছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৭:১৯ পূর্বাহ্ণ | বুধবার, ১২ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]