বুধবার ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বিশ্বকাপ স্কোয়াডে পরিবর্তন আনবে বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক:   |   বুধবার, ১২ অক্টোবর ২০২২ | প্রিন্ট

বিশ্বকাপ স্কোয়াডে পরিবর্তন আনবে বাংলাদেশ

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৪ সেপ্টেম্বর ১৫ সদস্যের দল ঘোষণা করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এর বাইরে চারজনকে রাখা হয়েছিল রিজার্ভ বা স্ট্যান্ডবাই খেলোয়াড় হিসেবে। এবার বিশ্বকাপের সেই স্কোয়াডে পরিবর্তন আনতে পারে বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট।

বিসিবির নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, বিশেষ করে আরব আমিরাতের দুই ম্যাচ এবং নিউজিল্যান্ডের চলতি ত্রিদেশীয় সিরিজের খেলা দেখার পর বিশ্বকাপের দলে অন্তত দুটি পরিবর্তন আনা হতে পারে।

জানা গেছে, কোনো ইনজুরিছাড়াই বিশ্বকাপের স্কোয়াডে ১৫ অক্টোবর পর্যন্ত পরিবর্তন আনার সুযোগ রয়েছে দলগুলোর সামনে। এ সুযোগটাই গ্রহণ করতে যাচ্ছে বাংলাদেশ দল।

আরব আমিরাতে ২টি টি-টোয়েন্টি ম্যাচ এবং ত্রিদেশীয় সিরিজের ম্যাচগুলো দেখার পর এমনিতেই বাতাসে গুঞ্জন ভাসছিল, বিশ্বকাপের স্কোয়াডে পরিবর্তন আনা হতে পারে।

অবশেষে সেই গুঞ্জনকেই সত্যতা দিলেন বিসিবির একজন সিনিয়র পরিচালক। বিসিবির নির্ভরযোগ্য সেই সূত্র জানান, অন্তত দুটি পরিবর্তন আনা হবে দলে। যদিও তিনি কোনো দুই খেলোয়াড়কে বাদ দেয়া হবে এবং কোন দু’জনকে অন্তর্ভূক্ত করা হবে, সে তথ্য জানাননি।

তবে বিসিবি এবং জাতীয় দলের সঙ্গে সংশ্লিষ্ট কয়েকটি সূত্রে জানা গেছে, বিশ্বকাপের স্কোয়াড থেকে বাদ পড়তে পারেন ব্যাটার সাব্বির রহমান রুম্মন এবং বোলার এবাদত হোসেন। এ দু’জনের পরিবর্তে দলে জায়গা পেতে পারেন ত্রিদেশীয় সিরিজে খেলা ওপেনার সৌম্য সরকার এবং পেসার শরিফুল ইসলাম।

বিশ্বকাপের স্কোয়াডে যে চারজনকে স্ট্যান্ডবাই হিসেবে রাখা হয়েছিল, সেখানে নাম ছিল শরিফুল এবং সৌম্য সরকারে। বাকি দুজন হলেন লেগ স্পিনার রিশাদ হোসেন এবং স্পিন অলরাউন্ডার শেখ মাহদি হাসান।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩৪ অপরাহ্ণ | বুধবার, ১২ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]