মঙ্গলবার ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

রফিকুল মাদানীর বিরুদ্ধে সাক্ষ্য দিলেন সিআইডির পরিদর্শক

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১২ অক্টোবর ২০২২ | প্রিন্ট

রফিকুল মাদানীর বিরুদ্ধে সাক্ষ্য দিলেন সিআইডির পরিদর্শক

গাজীপুরের গাছা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতারকৃত রফিকুল ইসলাম মাদানীর বিরুদ্ধে আদালতে সাক্ষ্য দিয়েছেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পরিদর্শক রবিউল ইসলাম।

বুধবার ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক আসসামছ জগলুল হোসেনের আদালতে সাক্ষ্য দেন তিনি। এদিন আসামি রফিকুল ইসলাম মাদানীকে আদালতে হাজির করে তার উপস্থিতিতেই সাক্ষ্যগ্রহণ করা হয়। পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ১৭ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত।

২০২১ সালের ৮ এপ্রিল রফিকুল ইসলাম মাদানীর বিরুদ্ধে গাজীপুরের গাছা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন র‍্যাব-১ এর নায়েব সুবেদার আব্দুল খালেক। ঐ বছরের ৩০ জুন চার্জশিট দাখিল করেন র‍্যাব-১ এর সিনিয়ার এএসপি নাজমুল হক। মামলায় সাক্ষী করা হয় ১৯ জনকে। চলতি বছরের ২৬ জানুয়ারি ঐ মামলায় অভিযোগ গঠন করেন ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক আসসামছ জগলুল হোসেন।

মামলার অভিযোগে বলা হয়, রফিকুল ইসলাম মাদানী ইউটিউব এবং বিভিন্ন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেশ ও সরকারের বিরুদ্ধে উসকানিমূলক বক্তব্য ছড়াচ্ছেন। দেশের সাধারণ মানুষ এসব বক্তব্যের কারণে বিভ্রান্ত হচ্ছে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:২০ পূর্বাহ্ণ | বুধবার, ১২ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]