শনিবার ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

সম্মেলনের আগ মুহুর্তে আঃ রহমান মাষ্টার ও খলিলুর রহমানের অশ্লীল ভিডিও ভাইরাল

মোঃ নাজমুল হক,:   |   বুধবার, ১২ অক্টোবর ২০২২ | প্রিন্ট

সম্মেলনের আগ মুহুর্তে আঃ রহমান মাষ্টার ও খলিলুর রহমানের অশ্লীল ভিডিও ভাইরাল

২১ বছর পর গাজীপুর মহানগর আওয়ামী লীগের থানা ভিত্তিক সম্মেলন শুরু হয়েছে। গত ৪ অক্টোবর কাশিমপুর থানা আওয়ামী লীগের সম্মেলনের মাধ্যমে ১ম পর্বের কার্যক্রম শুরু হয়। সম্মেলনকে ঘিরে দলের নেতাকর্মীদের দৌড়-ঝাঁপ, উৎসাহ-উদ্দীপনার পাশাপাশি ত্যাগী নেতাদের সাথে তাল মিলিয়ে ছোট-বড় সকলেই দলীয় পদের আশায় সড়ক- মহাসড়ক ব্যানার ফেস্টুন সাঁটিয়ে নিজেদের পরিচয় জানান দিচ্ছেন । অপরদিকে অনুপ্রবেশকারীরা দলে এসে পদ বাগিয়ে নিতে দৌড়ঝাঁপ শুরু করেছেন রীতিমতো।
কাশিমপুরের পর দ্বিতীয় পর্বে ১৫ অক্টোবর গাজীপুরের কোনাবাড়ী থানা আওয়ামী লীগের সম্মেলনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে।
কোনাবাড়ী সম্মেলন ঘিরে প্রার্থীদের মধ্যেও আলাদা আলাদা ভাবে নিজের ব্যক্তিত্ব তুলে ধরার প্রতিযোগিতা ব্যস্ত সময় পার করছেন সকলেই। আলোচনার কেন্দ্র বিন্দুতে রয়েছে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থীদের নাম।
এদিকে হাটে হাড়ি ভেঙ্গে দিলো সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী অ্যাডভোকেট আবদুর রহমান মাস্টার ও ১০ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর খলিলুর রহমান(এমএ) এর নারী কেলেঙ্কারির ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম।
কোনাবাড়ী এলাকায় সাধারণ মানুষের কাছে মাষ্টারের আপত্তিকর ভিডিওটি ইউটিউব থেকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে পড়ে। আপরদিকে ২য় মেয়াদে গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাচনে ভোটের আগমূহুর্তে ১০ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিল খলিলুর রহমানের আপত্তিকর ভিডিও ভাইরাল হয়। এবারও পুরোনো সেই ভিডিওটি আবারও ইউটিউবে আপলোড করা হয়।
এই প্রার্থীদ্বয়ের অশ্লীল ভিডিও নিয়ে ফেসবুক ছাড়াও এলাকার পাড়া-মহল্লায়,বাজার, চায়ের দোকানসহ সর্বত্র লোকমুখে আলোচনা-সমালোচনা ঝড় বইছে।

জানা যায়, আবদুর রহমান শিক্ষকতা করাকালীন এক ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে বরখাস্ত হয়েছিলেন। পরে ২০১২ সালে কোনাবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের কর্মী সভায় বর্তমান মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হকের সামনে নারীদের শ্লীলতাহানির অভিযোগে প্রকাশ্যে জুতাপেটাও করা হয়েছিল এই মাষ্টারকে। ভাইরাল হওয়ার ভিডিওর বিষয়ে কোনাবাড়ী থানা আওয়ামী লীগের কয়েকজন নেতাকর্মী বলেন, এমন অনৈতিক কাজে জড়িতদের দলের নেতা হিসাবে মেনে নেওয়া যায় না।

আবদুর রহমান মাস্টার মুঠোফোনে দৈনিক আজকের অগ্ৰবাণী
কে জানান, একটি পক্ষ তার বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে ইমেজ নষ্ট করার চেষ্টা করছে। ভাইরাল হওয়া ভিডিও প্রসঙ্গে জানতে চাইলে তিনি দৈনিক আজকের অগ্ৰবানী’কে বলেন, তার দীর্ঘদিনের রাজনীতি পথকে বাঁধাগ্রস্ত করার জন্য এগুলো করছে একটি কুচক্রীমহল। তিনি আরো বলেন বঙ্গবন্ধুর আদর্শে তিনি রাজনীতি করেন এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে তিনি কাজ করে যাবেন। তিনি দাবি করেন এগুলোর সঙ্গে তিনি জড়িত নয়। এবিষয়ে জানার জন্য খলিলুর রহমান (এম এ) সাথে যোগাযোগের জন্য ফোনে পাওয়া যায়নি।

কোনাবাড়ী থানা আওয়ামী লীগের, সাধারণ সম্পাদক পদপ্রার্থী আনোয়ার পারভেজ (কন্ঠ শিল্পী) ভিডিও ভাইরালের বিষয়ে জানান, সম্মেলনের এই সময় কে বা কাহারা এই ধরনের কাজ করেছে তা তো এই মুর্হুতো জানার উপায় নেই। আমাদের দলীয় হাই কমান্ড এবং আমাদের অভিভাবক আ.ক.ম মোজাম্মেল হক এমপি, মাননীয় মন্ত্রী, মুক্তি যুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার তিনি ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এড. আজমত উল্লাহ খানসহ দলের সিনিয়র নেতাগণ বিস্তারিত জেনে শুনে সিদ্ধান্ত নেবেন।তবে দুজনেই দলের পরিক্ষিত নেতা। তারপর দলীয় সিদ্ধান্তই হবে আমাদের প্রত্যাশা। আগামী নির্বাচনে দলের হাতকে আরও শক্তিশালী করার লক্ষে আমি কাজ করে যাচ্ছি এবং করে যাবো।

এদিকে এসব ঘটনায় দলীয় নেতাকর্মীদের মধ্যে চরম অসন্তোষ দেখা দিয়েছে। একপক্ষ দাবি করছে, দলীয় হাইকমান্ডের কয়েকজন নেতাকে বিপুল টাকা দিয়ে ম্যানেজ করে কমিটি বাগিয়ে নেওয়ার অপচেষ্টায় আছেন।

এবিষয়ে এড. আজমত উল্লাহ খান মুঠোফোনে আজকের অগ্ৰবানী”কে বলেন, অশ্লীল এধনের ভিডিও কে বা কাহারা, কোন উদ্দেশ্যে ইউটিউব ও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়াল এ বিষয়টি আগে খতিয়ে দেখা হবে। তারপর দলীয় ফোরামে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে ।

Facebook Comments Box
advertisement

Posted ১:০৩ অপরাহ্ণ | বুধবার, ১২ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]l.com