বৃহস্পতিবার ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

সাধারণ সম্পাদক প্রার্থী আনোয়ার পারভেজ

মোঃ নাজমুল হক,:   |   বুধবার, ১২ অক্টোবর ২০২২ | প্রিন্ট

সাধারণ সম্পাদক প্রার্থী আনোয়ার পারভেজ

আগামী ১৫ অক্টোবর কোনাবাড়ি থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারন সম্পাদক প্রার্থী হিসাবে নিজের নাম ঘোষনা করেছেন সাবেক কোনাবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আনোয়ার পারভেজ।

আনোয়ার পারভেজ(কণ্ঠশিল্পী) ছাত্রলীগের রাজনীতি দিয়ে তার রাজনৈতিক জীবনের হাতেখড়ি। ২০০৩ সালে কোনাবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নির্বাচিত হন। ২০১৫ সালের জানুয়ারিতে গাজীপুর মহানগর আওয়ামী লীগের কমিটি গঠন করায় কোনাবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত হয়ে যায়। কোনাবাড়ি থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের তারিখ ঘোষণা করা হলে থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসাবে নিজের নাম ঘোষণা করেন আনোয়ার পারভেজ । দীর্ঘ দিনের রাজনৈতিক জীবনে অনেক চরাই উৎরাই পার করেছেন তিনি।

কোনাবাড়ি থানা আওয়ামী লীগের রাজনীতিকে উজ্জীবিত করে রাখতে তিনি আগামী সম্মেলনে সাধারন সম্পাদক পদে প্রার্থী হয়েছেন। কোনাবাড়ি থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী আনোয়ার পারভেজ(কণ্ঠশিল্পী) বলেন, ছাত্র রাজনীতি থেকে হাতেখড়ি আমার। দল কে ভালোবেসে তৃণমূলের কর্মীদের সাথে নিয়ে দলকে সুসংগঠিত করতে কাজ করে যাচ্ছি। জীবনের শেষ সময় পর্যন্ত দলের সেবা করতে চাই। দলের নীতি নির্ধারক ও আমার এলাকার লোকজন জানে আমার পরিচয় এবং আমি ব্যক্তি হিসাবে কেমন। দুঃসময়ে দলের জন্য নিরলস ভাবে কাজ করেছি।

কোনাবাড়ি আওয়ামী রাজনীতির স্থবিরতা কাটিয়ে সাংগঠনিক গতিশীলতা ফেরাতে সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছি। আমি নির্বাচিত হলে নবীন-প্রবীনের সমন্বয়ে দলকে এগিয়ে নিয়ে যেতে কাজ করবো। আমি কোনাবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক থাকাকালীন সময়ে সকলকে নিয়ে দলের পক্ষে কাজ করছি। দলের দায়িত্ব পেলে সকল ভেদাভেদ ভুলে দলকে আরও সু-সংগঠিত করতে সবাইকে নিয়ে কাজ করার আশাবাদ ব্যক্ত করছি।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৪৮ অপরাহ্ণ | বুধবার, ১২ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]