বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাকিস্তান সফরে ইংল্যান্ডের টেস্ট দল ঘোষণা

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৩ অক্টোবর ২০২২ | প্রিন্ট

পাকিস্তান সফরে ইংল্যান্ডের টেস্ট দল ঘোষণা

চলতি বছরের ডিসেম্বরে তিন ম্যাচ টেস্ট সিরিজ খেলতে পাকিস্তান যাচ্ছে ইংল্যান্ড। এই সিরিজকে সামনে রেখে দল ঘোষণা করেছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি)। দলে নতুন মুখ লিয়াম লিভিংস্টোন ও উইল জ্যাকস।

অনেক দিন ধরেই ইংল্যান্ডের হয়ে সাদা পোশাকে মাঠে নামার ইচ্ছা পোষণ করে আসছিলেন লিভিংস্টোন। অবশেষে তার সেই ইচ্ছা পূরন হতে যাচ্ছে। লিভিংস্টোনের কপাল খুললেও টানা অফফর্মের কারণে বাদ পড়েছেন ওপেনার অ্যালেক্স লিস।

উপমহাদেশের মাটিতে ভালো করায় স্কোয়াডে জায়গা করে নিয়েছেন কিটন জেনিংস। দলে ফিরেছেন বেন ডাকেটও। বেন স্টোকসের নেতৃত্বে ১৫ সদস্যের এই স্কোয়াডে জায়গা করে নিয়েছেন আরেক পেসার জেমি ওভারটনও।

এই সফর নিয়ে বেশ উচ্ছ্বাসিত ইংল্যান্ড দলের ম্যানেজিং ডিরেক্টর রব কি। তিনি বলেন, ‘এটি একটি ঐতিহাসিক সফর হতে যাচ্ছে। এই দলে অভিজ্ঞতা ও তারুণ্যের শক্তিশালী এক মিশ্রণ আছে যারা উইকেটের সঙ্গে মানিয়ে নিতে পারবে।’

২০০৫ সালের পর এবারই প্রথম পাকিস্তান সফরে যাচ্ছে ইংল্যান্ড। ডিসেম্বরের ১ থেকে ২১ তারিখের মধ্যে রাওয়ালপিন্ডি, মুলতান এবং করাচিতে এই তিনটি টেস্ট খেলবে দুই দল।

পাকিস্তান সিরিজের ইংল্যান্ড দল

বেন স্টোকস (অধিনায়ক), জেমস অ্যান্ডারসন, হ্যারি ব্রুক, জ্যাক ক্রলি, বেন ডাকেট, বেন ফোকস, উইল জ্যাকস, কিটন জেনিংস, জ্যাক লিচ, লিয়াম লিভিংস্টোন, জেমি ওভারটন, অলি পোপ, অলি রবিনসন, জো রুট এবং মার্ক উড।

Facebook Comments Box
advertisement

Posted ৩:২৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৩ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]