বৃহস্পতিবার ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

অস্ট্রেলিয়াতে বিশেষ কিছু ঘটতে যাচ্ছে: স্যামি

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৪ অক্টোবর ২০২২ | প্রিন্ট

অস্ট্রেলিয়াতে বিশেষ কিছু ঘটতে যাচ্ছে: স্যামি

স্ট্রেলিয়ার অনুষ্ঠিত আসন্ন টি-২০ বিশ্বকাপে সরাসরি খেলতে পারবে না ওয়েস্ট ইন্ডিজ। দুইবারের চ্যাম্পিয়নদের প্রাথমিক পর্ব উতরে তবেই পা রাখতে হবে সুপার টুয়েলভ বা মূল পর্বে।

তবে এতে ভয়ের কিছু দেখছেন না সাবেক ক্যারিবীয় অধিনায়ক ড্যারেন স্যামি। তার মতে, অস্ট্রেলিয়াতে ভালো কিছুই করবে ক্যারিবীয়রা। বিশেষ কিছুই ঘটতে যাচ্ছে বলেই স্যামির বিশ্বাস।

ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপজয়ী সাবেক এই অধিনায়ক বলেন, ‘আমি কখনই ওয়েস্ট ইন্ডিজকে হিসেবের বাইরে রাখবো না। একই সঙ্গে আমার একটা মজার অনুভূতিও হচ্ছে, অস্ট্রেলিয়াতে বিশেষ কিছু ঘটতে যাচ্ছে।’

এবারের বিশ্বকাপে খেলছেন না দলের অন্যতম ভরসা শিমরান হেটমায়ার। নির্ধারিত সময়ে ফ্লাইট ধরতে না পারায় তাকে দল থেকে বাদ দিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। তার উপর দলে নেই আন্দ্রে রাসেল, সুনীল নারাইনের মতো ক্রিকেটাররা।

তাতে অবশ্য দলের ভারসাম্যে সমস্যা দেখছেন না স্যামি। বরং দারুণ সম্ভাবনা দেখছেন বিশ্বকাপজয়ী এই অধিনায়ক। স্যামি বলেন, ‘বরাবরের মতো দলে ভালো মানের ব্যাটার আছে। কাইল মেয়ার্স দারুণ এক প্রতিভা এবং দুর্দান্ত সব শট খেলে।’

ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ স্কোয়াডের সবচেয়ে বড় তারকা অধিনায়ক নিকোলাস পুরাণ। এছাড়াও কাইল মেয়ার্স, ওডেন স্মিথ কিংবা রোভম্যান পাওয়েলদের মতো তারকারাও স্কোয়াডে আছেন। যারা পাল্টে দিতে পারেন ম্যাচের চিত্র।

স্যামি আরো বলেন, ‘আমরা জানি, নিকোলাস একজন ম্যাচ উইনার। এবার ভালো ব্যাপারটা হলো, আমাদের হাতে এমন বোলার আছে যারা উইকেট নিতে পারে। প্রতিপক্ষের উইকেট নেয়ার উপায়টা এবার আমরা জানি।’

Facebook Comments Box
advertisement

Posted ৬:৪১ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৪ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]