বুধবার ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

পিক্সেল ৭: মুহূর্তেই স্টক শেষ

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৪ অক্টোবর ২০২২ | প্রিন্ট

পিক্সেল ৭: মুহূর্তেই স্টক শেষ

গুগলের নতুন ফোন পিক্সেল ৭ বিক্রি শুরুর কয়েক মিনিটের মধ্যে ভারতের স্টক শেষ হয়ে গেছে। তবে কতগুলো ফোন বিক্রি হয়েছে তা জানা যায়নি।

বৃহস্পতিবার থেকে ভারতে ফ্লিপকার্টের মাধ্যমে পিক্সেল ৭ সিরিজ ফোনের বিক্রি শুরু হয়েছিল। কয়েক মিনিটের মধ্যে ই-কমার্স সাইটটি থেকে সব পিক্সেল ৭ ফোন বিক্রি হয়ে যায়। ফ্লিপকার্ট জানায়, নতুন করে অর্ডার নেয়া সম্ভব নয়।

গুগল পিক্সেল ৭ ফোন রয়েছে ৬.৭১ ইঞ্চি ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে গুগলের অ্যানড্রয়েড ১৩। এতে রয়েছে গুগলের নিজস্ব শক্তিশালী টেনসর জি টু প্রসেসর। গুগলের নতুন এই ফোনে রয়েছে তিনটি রিয়ার ক্যামেরা- ৫০ মেগাপিক্সেলের স্যামসাং জিএন১ প্রাইমারি ক্যামেরা, ১৩ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৩৮ আল্ট্রাওয়াইড ক্যামেরা এবং ৪৮ মেগাপিক্সেলের স্যামসাং জিএম১ টেলিফটো ক্যামেরা। সেলফিপ্রেমীদের জন্য রয়েছে ১০ দশমিক ৮৭ মেগাপিক্সেলের স্যামসাং ৩জে১ সেন্সর।

৫ হাজার এমএএইচ ব্যাটারির এই ফোনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার। ওয়্যারলেস চার্জিং সুবিধাও আছে।

গুগলের দাবি, সেভ মোডে এক চার্জে তিন দিন চলবে পিক্সেল ৭। ফোনটির বাজার মূল্য নির্ধারণ করা হয়েছে ৯০০ মার্কিন ডলার, বাংলাদেশি মুদ্রায় প্রায় ৯৩ হাজার টাকা।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৪৮ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৪ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]