শনিবার ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বিয়ের আগে অন্তঃসত্ত্বা আলিয়া? বিতর্কে মুখ খুললেন বোন শাহীন

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৪ অক্টোবর ২০২২ | প্রিন্ট

বিয়ের আগে অন্তঃসত্ত্বা আলিয়া? বিতর্কে মুখ খুললেন বোন শাহীন

বিয়ের আগে অন্তঃসত্ত্বা হয়েছেন? এখন তো আর লুকোনো যাচ্ছে না। এপ্রিলে বিয়ে হয়েছে, আর কিছু দিনের মধ্যেই নতুন অতিথির আগমন। তার মানে গর্ভে সন্তান এসে গিয়েছে বলেই তাড়াতাড়ি বিয়ে? এমন নানা জল্পনা, বিদ্রুপে ভরছে নেটদুনিয়া। নিশানায় আলিয়া ভাট।

তবে চুপ করে থাকতে পারলেন না লেখক তথা আলিয়ার বোন শাহীন ভাট। সাফ জানালেন, যা-ই হয়ে থাকুক, সেটা আলিয়ার ব্যক্তিগত জীবন এবং সিদ্ধান্ত। পরিবারের সবাই খুব খুশি। বাইরের লোকের সমস্যাটা কোথায়?

এক সাক্ষাৎকারে শাহীন বললেন, লোকে তো এটাও ভাবছে যে, মা হলে আলিয়া কাজ বন্ধ করে দেবে! সেটাও সত্যি নাকি?

বহু বছর প্রেমের সম্পর্কে থাকার পর গত ১৪ এপ্রিল চার হাত এক করেন রণবীর কাপুর এবং আলিয়া। মুম্বাইয়ে রণবীরের বাড়িতেই বিয়ের অনুষ্ঠান হয় ছোট করে। তার দু’মাসের মাথায় আলিয়া যখন হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’-এর কাজে লন্ডনে রয়েছেন, তখনই সবাই জানতে পারেন মা হতে চলেছেন অভিনেত্রী। হাসপাতালের বিছানায় শুয়ে সন্তানের স্পন্দন ভাগ করে ছবি দিয়েছিলেন হবু বাবা-মা।

শাহীনের দাবি, আমি আলিয়ার হয়ে কোনো কথা বলব না। কারণ এটা ওর জীবন। ব্যক্তিগত জীবনে যা কিছু হয়ে থাক সেটা পুরোপুরি ওর সফর। শুধু এটাই বলব যে, সবার মন রেখে চলা যায় না। সেটা কারো দায় হতে পারে না। সব সময়ই নেতিবাচক মন্তব্য আসতেই থাকবে। লোকসমাজে বাস করতে হলে আমাদের শিখতে হয়, কোনটা কানে তুলব আর কোনটা ওই কান দিয়ে বার করে দেব।

শাহীন আরো বলেন, আমাদের পরিবারের জন্য এটা একটা দুর্দান্ত বছর। সদস্যসংখ্যা বাড়ছে। এর চেয়ে আনন্দের আর কী হতে পারে!

অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে শেষ দেখা গিয়েছিল আলিয়াকে। সেই প্রথম রণবীরের সঙ্গে পর্দা ভাগ করেছিলেন তিনি। সেই সঙ্গে আলিয়ার নিজেরই প্রযোজনায় নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল ‘ডার্লিংস’। আগামী বছর মুক্তি পাবে ‘হার্ট অফ স্টোন’। এর মাঝে আর কোনো ছবির চুক্তিতে স্বাক্ষর করেননি তিনি। মা হওয়ার পর একটু জিরিয়ে আবার কাজে ফিরবেন পুরোদমে, এমনটাই ইচ্ছা। তখন বাড়িতে থেকে বাচ্চা সামলাবেন রণবীর। অভিনেতা জানিয়েছেন, তিনিও ভাল বাবা হতে চান!

Facebook Comments Box
advertisement

Posted ৬:৩৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৪ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]