সোমবার ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

রিভারপ্লেট ছাড়ছেন মার্সেলো গ্যালার্দো

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৪ অক্টোবর ২০২২ | প্রিন্ট

রিভারপ্লেট ছাড়ছেন মার্সেলো গ্যালার্দো

আর্জেন্টিনার ক্লাব রিভারপ্লেটের সঙ্গে সম্পর্ক চুকিয়ে ফেলতে যাচ্ছেন কোচ মার্সেলো গ্যালার্দো। সংবাদ সম্মেলন করে বিষয়টি নিজেই জানিয়েছেন তিনি। এই ঘোষণার মধ্য দিয়ে রিভারপ্লেটের সঙ্গে তার দীর্ঘ সম্পর্কের অবসান হতে যাচ্ছে।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সংবাদ সম্মেলনে গ্যালার্দো ঘোষণা করেন যে, তিনি আর রিভারপ্লেটের ম্যানেজার পদে থাকছেন না। এর মধ্য দিয়েই কার্যত শেষ হয়ে গেছে রিভারপেল্টের সঙ্গে তার আট বছরের সম্পর্ক।

গ্যালার্দো বলেন, ‘গত রাতে আমি ক্লাবকে জানিয়েছিলাম যে আমি আর কাজ চালিয়ে যেতে ইচ্ছুক না। ডিসেম্বরে আমার চুক্তি শেষ হবে। তারপরই আমি চলে যাবো। এটি আমার জীবনের সবচেয়ে কঠিন সিদ্ধান্তগুলোর একটি।’

তিনি আরো বলেন, ‘সাড়ে আট বছর হয়ে গেছে। আমার কাজে তারা আমাকে যে সুযোগ এবং সম্পূর্ণ স্বাধীনতা দিয়েছে তার জন্য তাদেরকে ধন্যবাদ জানাতে হবে। আমি সবাইকে ধন্যবাদ জানাই; খেলোয়াড়, পরিচালক, সমর্থক এবং যারা আমার সাথে ছিলেন সবাইকে।’

রিভারপ্লেটের কোচদের তালিকায় উপরের দিকেই থাকবেন গ্যালার্দো। দীর্ঘ আট বছরে এখন পর্যন্ত মোট ৪২২টি ম্যাচে রিভারপ্লেটের ডাগআউটে দাঁড়িয়েছেন তিনি। কোচ হিসেবে তার সাফল্যও দেখার মতো।

কোচ হিসেবে আর্জেন্টিনার ক্লাবটির হয়ে জিতেছেন দুটি কোপা লিবার্তাদোরস, একটি দক্ষিণ আমেরিকান কাপ, তিনটি আর্জেন্টিনা কাপ এবং একটি লিগ শিরোপা। এর সঙ্গে যোগ হবে দুটি আর্জেন্টিনা সুপার কাপ।

রিভারপ্লেট ছেড়ে কোথায় যাচ্ছেন গ্যালার্দো? এমন প্রশ্নের সদুত্তর মেলেনি। ধারণা করা হছে আর্জেন্টিনা ছেড়ে ইউরোপের কোনো ক্লাবে কোচিং করাবেন তিনি। গত মৌসুমেও রোনাল্ড কোয়েম্যানের স্থলাভিষিক্ত হিসেবে তাকে ভেরাতে চেয়েছিলো বার্সেলোনা।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৩৪ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৪ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]