রবিবার ২৯শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

অটোরিকশায় মিনিট্রাকের ধাক্কা, নারী নিহত

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৫ অক্টোবর ২০২২ | প্রিন্ট

অটোরিকশায় মিনিট্রাকের ধাক্কা, নারী নিহত

বগুড়ার আদমদীঘিতে মিনিট্রাকের ধাক্কায় অটোযাত্রী আহত আরজু বেগম মারা গেছেন। শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে নওগাঁ সদর হাসপাতালে মারা যান তিনি।

এদিন সন্ধ্যায় আদমদীঘির বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের শিবপুর এলাকায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ৫২ বছরের আরজু একই উপজেলার বাসিন্দা।

জানা গেছে, উপজেলার মুরইল বাজার থেকে যাত্রীবাহী একটি অটোরিকশা আদমদীঘি বাসস্ট্যান্ড এলাকায় যাচ্ছিল। পথে শিবপুর এলাকায় অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয় বগুড়ার মহাস্থানগড় থেকে নওগাঁগামী যাত্রীবাহী একটি মিনিট্রাক। এতে ট্রাক ও অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে গিয়ে নারী-পুরুষ, শিশুসহ ২০ জন আহত হন। এর মধ্যে মিনিট্রাক ও অটোচালকও রয়েছেন।

আদমদীঘি থানার ওসি মো. রেজাউল করিম রেজা বলেন, আহতদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে পাঠান ফায়ার সার্ভিসের কর্মীরা। সেখানে এক নারীর মৃত্যু হয়। আহতরা বর্তমানে নওগাঁ সদর ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Facebook Comments Box
advertisement

Posted ১০:২৭ পূর্বাহ্ণ | শনিবার, ১৫ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]