বুধবার ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ভারতে ফের জেলের বাইরে স্বঘোষিত ধর্মগুরু রাম রহিম

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৫ অক্টোবর ২০২২ | প্রিন্ট

ভারতে ফের জেলের বাইরে স্বঘোষিত ধর্মগুরু রাম রহিম

ফের জেলের বাইরে যাবজ্জীবন কারাদণ্ডে সাজাপ্রাপ্ত ভারতের বিতর্কিত স্বঘোষিত ধর্মগুরু রাম রহিম। দীপাবলির আগে ৪০ দিনের প্যারোলে মুক্তি পেলেন তিনি। উত্তরপ্রদেশের বারনাওয়ায় আশ্রমে রাম রহিম পৌঁছাতেই শুরু হয়েছে ভক্তদের ভিড়। আগের মতোই লাইভ সেশনে ভক্তদের বার্তা দিচ্ছেন তিনি। তার আগমন ঘিরে আশ্রমে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়েছে।

খুন ও ধর্ষণের মামলায় দোষী সাব্যস্ত রাম রহিমকে হরিয়ানার রোহতক জেলার সুনারিয়া জেল থেকে প্যারোলে মুক্তি দেওয়া হয়েছে। ছাড়া পেয়েই সোজা বারনাওয়ার আশ্রমে পৌঁছেছেন তিনি। দূরদূরান্ত থেকে অনুগামীরা আশ্রমে ভিড় জমাতে শুরু করেছে। তিনি আশ্রমে পৌঁছেই লাইভ সেশনে কয়েক মিনিটের জন্য ভক্তদের উদ্দেশে বার্তা দিয়েছেন বলে জানা গেছে।

 

ভারতীয় গণমাধ্যম থেকে জানা যায়, হরিয়ানা রাজ্যের সিরসার আশ্রম থেকে রাম রহিমের জন্য দুটি গাভী নিয়ে আসা হয়েছে। সেই সঙ্গে আশ্রমে বসানো হয়েছে নতুন মোবাইল টাওয়ার। যাবজ্জীবন কারাদণ্ডে সাজাপ্রাপ্ত হলেও গত কয়েক মাসে বারবার জেল থেকে ছাড়া পেয়েছেন এই স্বঘোষিত ধর্মগুরু। ফেব্রুয়ারিতে পাঞ্জাবের ভোটের আগে তার প্যারোলে মুক্তি পাওয়া নিয়ে তুমুল বিতর্কও হয়েছিল।

এদিকে আদালতে প্রমাণিত হলেও রাম রহিমের বিরুদ্ধে ওঠা কোনো অভিযোগই মানতে নারাজ তার ভক্তরা। আশ্রমে এখন দীপাবলির প্রস্তুতি চলছে। ভক্তরা জানিয়েছেন, রাম রহিমের সঙ্গে উৎসব কাটাতে পারবেন বলেই খুশি তারা।

Facebook Comments Box
advertisement

Posted ১:২৬ অপরাহ্ণ | শনিবার, ১৫ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]