বুধবার ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

রেললাইনে উঠেই বিকল বাস, অল্পে বাঁচল ১২ প্রাণ

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৫ অক্টোবর ২০২২ | প্রিন্ট

রেললাইনে উঠেই বিকল বাস, অল্পে বাঁচল ১২ প্রাণ

রাজধানীর জুরাইনে ট্রাফিক পুলিশের চেষ্টায় অল্পের জন্য রক্ষা পেয়েছেন বাসের ১২ যাত্রী। বৃহস্পতিবার বেলা ১১টায় জুরাইন রেল ক্রসিং এলাকায় একটি বাস আটকা পড়লে সেটি দ্রুত ধাক্কা দিয়ে সরিয়ে ফেলেন ট্রাফিক পুলিশের সদস্যরা। এতেই রক্ষা পান ওই বাসের যাত্রীরা।

জানা গেছে, জুরাইন রেল ক্রসিংয়ে যান্ত্রিক ত্রুটির কারণে আটকা পড়ে রাইদা পরিবহনের একটি বাস। সেই মুহূর্তে নারায়ণগঞ্জ থেকে কমলাপুরে আসছিল একটি কমিউটার ট্রেন। তখনই রেলের বার পড়ে যায়। গাড়িচালক বারবার চেষ্টা করেও স্টার্ট করতে পারছিলেন না। তখনই এগিয়ে আসেন ডিএমপির ট্রাফিক পুলিশের সদস্যরা। তাদের দ্রুত পদক্ষেপে রক্ষা পান বাসে থাকা ১২ যাত্রীর প্রাণ।

ডিএমপির ট্রাফিক ওয়ারী জোনের টিআই বিপ্লব ভৌমিক জানান, রাইদা পরিবহনের বাসটি যান্ত্রিক ত্রুটির কারণে জুরাইন রেললাইনের উপর ওঠা মাত্রই বন্ধ হয়ে যায়। চালক অনেক চেষ্টা করেও স্টার্ট করতে পারছিলেন না। ঠিক সেই মুহূর্তে নারায়ণগঞ্জ থেকে একটি কমিউটার ট্রেন ঢাকার দিকে আসছিল। কোনো উপায় না পেয়ে আমি, সার্জেন্ট আমান উল্লা পলাশ, সার্জেন্ট সামছুদ্দোহা ও কনস্টেবল মো. শাহাদাত হোসেন পথচারী ও অন্যান্য গাড়ির চালকদের সঙ্গে নিয়ে ধাক্কা দিয়ে বাসটিকে রেললাইন পার করে দেই। কয়েক সেকেন্ডের মধ্যেই কমলাপুরগামী কমিউটার ট্রেনটি জুরাইন রেল ক্রসিং অতিক্রম করে। রক্ষা পান বাসে থাকা ১২ যাত্রী।

দ্রুত পদক্ষেপ গ্রহণে ট্রাফিক পুলিশের প্রশংসা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন বাসের যাত্রীসহ জনগণ।

Facebook Comments Box
advertisement

Posted ৬:২৯ পূর্বাহ্ণ | শনিবার, ১৫ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]