বুধবার ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

হাঁকডাক দিয়ে ফ্লপ সমাবেশ করেছে বিএনপি: তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৫ অক্টোবর ২০২২ | প্রিন্ট

হাঁকডাক দিয়ে ফ্লপ সমাবেশ করেছে বিএনপি: তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি সারাদেশ থেকে সন্ত্রাসীদের চট্টগ্রামে এনেছে। তারা তিনমাস হাঁকডাক করে মহাসমাবেশ নাম দিয়ে একটি ফ্লপ সমাবেশ করেছে।

শনিবার দুপুরে চট্টগ্রাম সার্কিট হাউজে মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ এবং বিভিন্ন আসনের সংসদ সদস্যদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, আওয়ামী লীগ জনগণকে সঙ্গে নিয়ে রাজনীতি করে। আমরা জনগণকে নিয়েই আগামী মাসে চট্টগ্রামের প্রতিটি উপজেলা ও থানায় গণসমাবেশ ও মিছিল করবো। পরে চট্টগ্রাম শহরে জেলা সমাবেশ করবো। তখন দেশবাসী দেখবে সমাবেশ কেমন হয়।

তিনি আরো বলেন, বিএনপি চট্টগ্রামে সমাবেশ থেকে নানা আপত্তিকর বক্তব্য দিয়েছে। দেশের বিভিন্ন জায়গা থেকে সন্ত্রাসীদের এনে চট্টগ্রাম অঞ্চলসহ সমগ্র দেশে নৈরাজ্য সৃষ্টির ছক এঁকেছে।

ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি দীর্ঘ তিনমাস ধরে চট্টগ্রামের পলোগ্রাউন্ড মাঠে সমাবেশের প্রস্তুতি নিয়েছে। তারা বলেছিল, ১৫ লাখ মানুষের সমাগম হবে। অথচ মাঠের একতৃতীয়াংশও পূর্ণ হয়নি। চট্টগ্রামে জব্বারের বলি খেলাতেও এর চেয়ে অনেক বেশি মানুষ হয়। বাস্তবতা হচ্ছে, বিএনপি হাঁকডাক করেও মহাসমাবেশ নাম দিয়ে একটি ফ্লপ সমাবেশ করেছে। তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।

তিনি বলেন, বিএনপি সন্ত্রাস নৈরাজ্যের পথেই হাঁটছে। তারা যেন কোনো সংঘাত সৃষ্টি করতে না পারে সেদিকে সতর্ক দৃষ্টি রাখতে আমাদের নেতাকর্মীদের অনুরোধ জানিয়েছি। তবে বিএনপি সংঘাতের পথে হাঁটলে জনগণকে সঙ্গে নিয়ে কঠোর জবাব দেওয়া হবে।

সভায় আরো উপস্থিত ছিলেন- জাতীয় সংসদের হুইপ শামসুল হক চৌধুরী, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরী, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহাতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১০:২৪ পূর্বাহ্ণ | শনিবার, ১৫ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]