বৃহস্পতিবার ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

কাতার বিশ্বকাপের টিকিট কিনেছেন সাকিব

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৬ অক্টোবর ২০২২ | প্রিন্ট

কাতার বিশ্বকাপের টিকিট কিনেছেন সাকিব

নভেম্বরে অনুষ্ঠেয় কাতার ফুটবল বিশ্বকাপের ২৯০টি টিকিট এসে পৌঁছেছে বাংলাদেশে। আগামী এক সপ্তাহের মধ্যে যা পৌঁছে যাবে প্রাপকের হাতে। তালিকায় আছে সাকিব আল হাসানের নামও। আর্জেন্টিনা-মেক্সিকো ম্যাচের দুটি টিকিট পেয়েছেন বাংলাদেশ অধিনায়ক। এছাড়া, উদ্বোধনী অনুষ্ঠান ও ম্যাচ দেখার আমন্ত্রণ পেয়েছেন বাফুফে সভাপতি কাজী সালাহউদ্দিনসহ দুই কর্তা। ম্যাচ দেখতে সারা দেশে লাগানো হবে ১০টি জায়ান্ট স্ক্রিন।

বাফুফের কাছে টিকিটের জন্য আবেদন করেছিলো রাজনীতিবিদ, খেলোয়াড় ও শোবিজ জগতের অনেক তারকা। যার মধ্যে আছেন বাংলাদেশের ক্রীড়াঙ্গনের সবচেয়ে বড় তারকা সাকিব আল হাসান। একটি ম্যাচের দুটি টিকিট পেয়েছেন তিনি। ২৬ নভেম্বর আর্জেন্টিনা মেক্সিকোর গ্রুপ পর্বের ম্যাচটি মাঠে বসে দেখবেন বাংলাদেশের অধিনায়ক।

কাতার বিশ্বকাপের জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে থাকবেন বাফুফের তিন কর্তা। সভাপতি কাজী সালাহউদ্দিন, সহসভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিক ও সঙ্গে থাকবেন সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ। দেখবেন উদ্বোধনী ম্যাচ।

গ্রেটেস্ট শো অন আর্থের আমেজ লাল সবুজের প্রতিটি ঘরে পৌঁছে দিতে দেশের ১০টি স্থানে জায়ান্ট স্ক্রিনে খেলা দেখার ব্যবস্থা করবে বসুন্ধরা গ্রুপ। আরও দুটি কর্পোরেট প্রতিষ্ঠান বাফুফের কাছে আবেদন করেছে দেশজুড়ে ফ্যান ফেস্টিভাল করতে।

বিশ্বকাপ চলাকালীন বাংলাদেশে চলবে ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ আসর বিপিএল। তবে ফুটবলাররা যেনো কোনো ম্যাচ মিস না করেন। তাই বিকেল ৪টার আগেই শেষ হয়ে যাবে সকল ম্যাচ।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩৬ পূর্বাহ্ণ | রবিবার, ১৬ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]