বৃহস্পতিবার ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ডিআইইউ’তে সিভিল বিভাগের ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ৪২তম ব্যাচ

মোঃ ফরহাদ হোসেন, ডিআইইউ প্রতিনিধি   |   রবিবার, ১৬ অক্টোবর ২০২২ | প্রিন্ট

ডিআইইউ’তে সিভিল বিভাগের ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ৪২তম ব্যাচ
শুক্রবার (১৪ই অক্টোবর) ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্হায়ী ক্যাম্পাসে মনোমুগ্ধকর পরিবেশে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়। উক্ত ফাইনাল খেলায় সিভিল টিচার্স টিমকে ৩ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে সিভিল ৪২তম ব্যাচ।
এর আগে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় ৪২তম ব্যাচ। প্রথমে ব্যাট করতে নেমে টিচার্স টিম নির্ধারিত ওভারে ৬৬ রান সংগ্রহ করে। ৬৭ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৩ উইকেট হাতে রেখে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়।
ডিআইইউ সিভিল  ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্যোগে আয়োজিত এ টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রো-ভিসি ড. গণেশ চন্দ্র সাহা। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান সাজ্জাদ হোসেন শোভন সহ বিভাগের সকল শিক্ষকগণ উপস্থিত থেকে খেলা উপভোগ করেছেন এবং খেলা শেষে পুরস্কার বিতরণে শিক্ষকগণ অংশগ্রহণ করেন।
প্রধান অতিথি হিসেবে ড. গণেশ চন্দ্র সাহা সবার উদ্দেশ্যে বলেন, খেলায় জয় পরাজয় বড় কথা নয় খেলায় অংশগ্রহণ করায় বড় কথা। এধরণের টুর্নামেন্ট আয়োজনের মাধ্যমে ছাত্র ও শিক্ষক মধ্যে সম্প্রীতি বাড়বে। আমরা ভবিষ্যতে এধরণের আরও টুর্নামেন্ট আয়োজনে ছাত্রদের সহযোগিতা করার বিষয়ে আশ্বস্ত করেছি।
বিজয়ী ৪২তম ব্যাচের অধিনায়ক জুয়েল এর অনুভূতি জানতে চাইলে বলেন, আমাদের দলের এডভাইজার ফারুক স্যার সহ সকল শিক্ষক দের প্রতি কৃতজ্ঞ আমাদেরকে শুরু থেকে সহযোগিতা করার জন্য। সেই সাথে আমার টীমের সকলকে ধন্যবাদ জানাই আন্তরিকতার সহিত খেলার জন্য। আমি মনে করি এমন টুর্নামেন্ট প্রতি বছর আয়োজন করা প্রয়োজন।
Facebook Comments Box
advertisement

Posted ৮:২২ পূর্বাহ্ণ | রবিবার, ১৬ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]