বুধবার ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

যাত্রাবাড়ীতে চলন্ত বাস থেকে ধাক্কা, প্রাণ গেল যাত্রীর

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৬ অক্টোবর ২০২২ | প্রিন্ট

যাত্রাবাড়ীতে চলন্ত বাস থেকে ধাক্কা, প্রাণ গেল যাত্রীর

রাজধানীর যাত্রাবাড়ীর শহীদ ফারুক সড়কে ৮ নম্বর পরিবহনের একটি বাস থেকে ধাক্কা দিয়ে নিচে ফেলে দেওয়ায় আবু সায়েম মুরাদ (৩৬) নামে এক যাত্রী নিহত হয়েছেন।

এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা চালক মো. শাহ আলম (৪৫) ও হেলপার মোহনকে (২২) গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছেন। পরে ঐ বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে।

শনিবার সন্ধ্যা ৬টায় এ ঘটনার পর গুরুতর আহত অবস্থায় আবু সায়েমকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে যাত্রাবাড়ী থানার এসআই আশরাফুল ইসলাম বলেন, নিহত যাত্রী মুরাদ মতিঝিল থেকে অফিস শেষ করে আট নম্বর বাসে ফেরার সময় হেলপারের সঙ্গে ভাড়া নিয়ে তর্কবিতর্ক হয়। পরে ঐ যাত্রী যাত্রাবাড়ী শহীদ ফারুক সড়কে বাস থেকে নামার সময় হেলপার ধাক্কা দিলে অন্য গাড়ির চাকায় পিষ্ট হয়ে তিনি গুরুতর আহত হন। এ সময় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো বলেন, এ ঘটনায় অন্য যাত্রী ও উত্তেজিত জনতা বাসের চালক ও হেলপারকে গণধোলাই দিয়ে আমাদের কাছে সোপর্দ করেছে। উত্তেজিত জনতা ঘাতক বাসটিতে আগুন ধরিয়ে দিয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩৮ পূর্বাহ্ণ | রবিবার, ১৬ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]