বুধবার ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

আবারও বলিউডে আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৭ অক্টোবর ২০২২ | প্রিন্ট

আবারও বলিউডে আত্মহত্যা

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রহস্য উদঘাটন না হতেই ফের বৈশালী ঠক্কর নামের এক অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। অভিনেত্রীর বাড়ি থেকে সুইসাইড নোটসহ ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ভারতের মধ্য প্রদেশের ইন্দোরের তেজাজি নগর থানায় একটি মামলা হয়েছে। ঘটনা তদন্ত করছে পুলিশ।

প্রাথমিক তদন্তে বৈশালী আত্মহত্যা করেছেন বলেই মনে করছে পুলিশ। তাদের ধারণা, প্রেম নিয়ে জটিলতার কারণেই আত্মহত্যা করেছেন এই অভিনেত্রী।

জানা গেছে, গত এক বছর ধরে ইন্দোরের ওই বাড়িতেই থাকছিলেন বৈশালী। ২০১৬ সালে ‌‘ইয়ে রস্তা কেয়া কেহলাতা হ্যায়’ ধারাবাহিকের হাত ধরে টেলিভিশনের দুনিয়ায় পা রাখেন অভিনেত্রী। পরে ‘ইয়ে হ্যায় আশিকি’ ধারাবাহিকে বৃন্দার ভূমিকায় দেখা যায় তাকে। ‘শ্বশুরাল সিমর কা’ ধারবাহিকে অঞ্জলি শর্মীর চরিত্রে অভিনয় করেন বৈশালী ঠক্কর। শেষবার তাকে দেখা গেছে ‘রক্ষাবন্ধন’ ধারাবাহিকে।

কয়েকমাস আগেই রোকা অনুষ্ঠানের ভিডিও শেয়ার করে হবু স্বামী ড. অভিনন্দন সিংয়ের সঙ্গে আলাপ করিয়েছিলেন বৈশালী। জানা যায়, বৈশালীর হবু স্বামী অভিনন্দন সিং কেনিয়ার একজন দাঁতের চিকিৎসক। আর এ ঘটনার একমাস না পেরোতেই বৈশালী জানান তার বিয়ে বাতিল হয়ে গেছে, যেটা কিনা এই জুনে হওয়ার কথা ছিল। যদিও মৃত্যুর ৫ দিন আগেও বৈশালীকে ইনস্টাগ্রামে মজার ভিডিও পোস্ট করতে দেখা গিয়েছিল।

তবে কী কারণে এই অভিনেত্রী আত্মহত্যা করেছেন এ প্রশ্নের জবাব খুঁজছে ইন্দোর পুলিশ।

উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুতের সঙ্গে বন্ধুত্ব ছিল বৈশালী ঠক্করের। সুশান্তের মৃত্যুর পর সেটিকে খুন বলেই সরব হয়েছিলেন অভিনেত্রী। ঘটনার পেছনে রিয়া চক্রবর্তীর দিকে আঙুল তুলেছিলেন বৈশালী। তখন হয়ত বৈশালীও জানতেন না তারও এভাবে মৃত্যু হতে চলেছে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:০৫ পূর্বাহ্ণ | সোমবার, ১৭ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]