বৃহস্পতিবার ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

কালিয়াকৈরে শ্রমিকলীগের সভাপতি শেখ দুলাল সম্পাদক হারিজ খান

মোঃ নাজমুল হক,:   |   সোমবার, ১৭ অক্টোবর ২০২২ | প্রিন্ট

কালিয়াকৈরে শ্রমিকলীগের সভাপতি শেখ দুলাল সম্পাদক হারিজ খান

গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন শেখ দুলাল আহম্মদ ও সাধারণ সম্পাদক হারিজউজ্জামান হারিজ ।
গত ১৪অক্টোবর ত্রিবার্ষিক সম্মেলনের পর দলিয় ফোরামের মাধ্যমে এ সিদ্ধান্ত পত্রালাপের মাধ্যমে জানানো হয়।
বাংলাদেশ জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় ভাবে এসিদ্ধান্ত প্রকাশ করা হয়েছে। নবগঠিত কমিটির সভাপতি শেখ দুলাল আহম্মদ ১৯৮৫-১৯৯৬ পর্যন্ত সি বি এ সাধারণ সম্পাদক ও ১৯৯২-১৯৯৮ এবং ১৯৯৮-২০১০ পর্যন্ত আঞ্চলিক শাখা ও ২০১০-২০২২ চলতি দায়িত্ব প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন।
সভাপতি মুঠোফোনে জানান, কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী তিনি সভাপতি’র দায়িত্বপ্রাপ্ত হয়েছেন। দলে সার্থে সংগঠনের সার্থে তিনি কমিটির সকলকে সাথে নিয়ে সমন্বয় করে কাজ করে যাবেন। আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা হাতকে আরো শক্তিশালী করতে কালিয়াকৈরে শ্রমিকলীগের ভূমিকা থাকবে প্রথম সারিতে। শ্রমিকদের অধিকার আদায়ে তিনি দলিয় ফোরামের নির্দেশনা মোতাবেক কাজ করবেন। একটি উন্নয়নমূখী সরকার ও আওয়ামী শ্রমিক লীগের কালিয়াকৈর উপজেলার সভাপতি হিসেবে তাকে মনোনীত করায় সংশ্লিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছেন।
এদিকে সাধারণ সম্পাদক হারিজ জানান, সভাপতি কমিটির প্রধান। সভাপতি ও কমিটির সকলকে সাথে নিয়ে শ্রমিক লীগের একজন শ্রমিক হিসেবে তিনি কাজ করার লক্ষে সকলের ঐকান্তিক সহযোগিতা কামনা করেন। শ্রমিক লীগের কেন্দ্রীয় ফোরাম থেকে তাকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করায় সংশ্লিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছেন সকলের দিক নির্দেশনা কামনা করেছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩৯ অপরাহ্ণ | সোমবার, ১৭ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]