শনিবার ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

এবারও ঘটা করে জন্মদিন করব: পরীমণি

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৮ অক্টোবর ২০২২ | প্রিন্ট

এবারও ঘটা করে জন্মদিন করব: পরীমণি

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। আগামী ২৪ অক্টোবর তিনি পা দিচ্ছেন ত্রিশ বছরে। চলচ্চিত্র ইন্ডাষ্ট্রিতে আসার পর থেকেই দিনটি নিয়ে বাড়তি উন্মাদনা কাজ করে পরীমণির। মাস খানেক আগে থেকেই নানা পরিকল্পনার মধ্য দিয়ে যান। অবশেষে জন্মদিনের সন্ধ্যায় পোশাকে ও আয়োজনে চমকে দেন অনুসারীদের।

কিন্তু এবারের জন্মদিন কি পরীমণি আগের মতো উদযাপন করতে পারবেন? কারণ এখন তো আর পরীমণি একা নন, সংসার হয়েছে তার। হয়েছেন একজনের স্ত্রী। তার সংসারে এসেছে ফুটফুটে সন্তান।

পরীমণি গণমাধ্যমকে জানায়, এবারও জন্মদিন উদযাপন করবেন তিনি । ঘটা করেই তা উদযাপন করবেন। তিনি বলেন, ‘প্রথমে ভেবেছিলাম জন্মদিন উদযাপন করব না। দুই মাস বয়সী রাজ্যকে নিয়ে এতো কিছু সামাল দেব কিভাবে। আর রাজ্যর বাবা রাজের তো শুটিং থাকে, ওর দামাল ছবি মুক্তি পাচ্ছে। সেটার প্রচারণাতেও ব্যস্ত। পরে ভাবলাম জন্মদিন উদযাপন না করলে আমি কষ্ট পাবো। আমার মন খারাপ হবে। নিজেকে তো নিজের কষ্ট দেওয়া যাবে না।’

এবারের জন্মদিন বিগত বছরের সবগুলো জন্মদিনের চেয়ে বেশি উপভোগ্য হবে বলেই জানালেন পরীমণি। আগের জন্মদিনের একমাত্র নানাই ছিলেন পরীমণির অতি আপন। মানে পরিবারের একান্ত লোক। এবারের জন্মদিনে স্বামী ও সন্তানও রয়েছে। পরীর ইচ্ছে সন্তানের হাতেই জন্মদিনের কেক কাটবেন তিনি।

পরীর ভাষ্য, আগে তো নানুকে নিয়ে কেক কাটতাম। এখন ৪ জন হয়েছি। নানু আছেন, রাজ আছে, রাজ্য আর আমি আছি। এবার ছেলের হাত ধরে জন্মদিনের কেক কাটব। দিনটি স্মরণীয় হয়ে থাকবে।

জন্মদিনের পরিকল্পনা জানাতে জানাতে পরীমণি জানালেন গতকাল প্রথমবার বাবার শুটিং দেখতে গিয়েছিল রাজ্য। যেখানে চিত্রনায়ক সিয়াম আহমেদের স্ত্রী অবন্তিও তাদের সন্তান নিয়ে হাজির হয়েছিলেন। দুই নায়কের দুই সন্তান নিয়ে দারুণ সময় কাটিয়েছেন তারা।

পরীমনির জন্মদিনের আয়োজন প্রতি বছরই পোশাক নিয়ে পরিকল্পনা থাকে। আমন্ত্রিত অতিথিদেরও ড্রেসকোড নির্ধারণ করে দেওয়া হয়।

বিগত বছরের ন্যায় জন্মদিনের আয়োজনের পোশাক নিয়ে এবারও কোনো পরিকল্পনা আছে কি? পরী বললেন, এবার পোশাকে সাদার সঙ্গে জল রঙ্গের সমন্বয় থাকবে।

এদিকে সম্প্রতি পরীমণি অভিনীত ‘মা’ ছবিটি বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে। ছবিটি নতুন বছরের শুরুতে মুক্তির ইচ্ছে রয়েছে প্রযোজকের। ‘প্রীতিলতা’ নামে আরও একটি ছবির শুটিংও শেষের পথে জানিয়েছেন পরীমণি।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৫১ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৮ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]