বুধবার ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

চকলেট চুরি করেছে মা, রেগে থানায় অভিযোগ করল তিন বছরের শিশু

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৮ অক্টোবর ২০২২ | প্রিন্ট

চকলেট চুরি করেছে মা, রেগে থানায় অভিযোগ করল তিন বছরের শিশু

মায়ের বিরুদ্ধে বাচ্চাদের অভিযোগ সবসময় লেগেই থাকে। তার মধ্যে একটি অভিযোগ সব শিশুরই থাকে। আর তা হলো, মা চকলেট খেয়ে দেয়া না।

তবে কখনো কি শুনেছেন মায়ের বিরুদ্ধে চকলেট চুরির অভিযোগ জানাতে থানায় গিয়ে! তাও আবার তিন বছরের শিশু! কি বিশ্বাস হচ্ছে না? বিশ্বাস না হলেও এমনটাই হয়েছে মধ্যপ্রদেশের বুরহানপুর পুলিশ ফাঁড়িতে। তার একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, পুলিশ ফাঁড়ির বাইরে বসে সাদা কাগজে মায়ের বিরুদ্ধে অভিযোগপত্র লিখছে ঐ শিশুটি। কাগজে ফুটে উঠছে তার কাঁচা হাতের লেখা। থানায় অবশ্য সে একা আসেনি। সঙ্গে পেয়েছে তার বাবাকেও।

শিশুটির বাবা সংবাদমাধ্যমকে জানান, চোখে কাজল পরিয়ে দেওয়ার সময় বায়নাক্কা করছিল ছেলে। সে সময় ছেলের গালে হাত দিয়ে আদর করেছিলেন তার মা। তবে কী শিশুটির অভিযোগ মিছে? ছেলের চকলেট চুরি করেননি তার মা? এ প্রশ্নের উত্তর অবশ্য মেলেনি। যদিও শিশুর কাণ্ড দেখে হাসির রোল উঠেছে।

ঐ সময় থানার এক নারী কর্মকর্তা, বেশ যত্ন নিয়েই শিশুটিকে সাহায্য করেছেন। শিশুটির কাছে ভান করেছেন, যেন তার অভিযোগপত্র নেয়া হচ্ছে। এরপর অবশ্য তাকে বুঝিয়েসুঝিয়ে বাড়ি পাঠান।

সূত্র: আনন্দবাজার

Facebook Comments Box
advertisement

Posted ৮:৫০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৮ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]