মঙ্গলবার ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

টস জিতে ফিল্ডিংয়ে আরব আমিরাত

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৮ অক্টোবর ২০২২ | প্রিন্ট

টস জিতে ফিল্ডিংয়ে আরব আমিরাত

প্রথম ম্যাচেই হেরেছে দুই দল। এ কারণে দ্বিতীয় ম্যাচটি নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখার লড়াই। নামিবিয়ার কাছে হেরেছে শ্রীলংকা এবং নেদারল্যান্ডসের কাছে হেরেছে আরব আমিরাত। এমন ম্যাচেই টস হেরে ব্যাটিংয়ে শ্রীলংকা।

টি-২০ বিশ্বকাপে অবশ্যই টস একটা গুরুত্বপূর্ণ বিষয়। এমন একটি গুরুত্বপূর্ণ ম্যাচে আরব আমিরাতের সঙ্গে টসে হেরে গেলেন শ্রীলংকার অধিনায়ক দাসুন শানাকা।

টস জিতে নিজেরা ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিলেন আরব আমিরাত অধিনায়ক সিপি রিজওয়ান এবং ব্যাট করার আমন্ত্রণ জানালেন শ্রীলংকাকে।

রাতের দিকে শিশির পড়ার সম্ভাবনা আছে, সেটা মাথায় রেখেই মূলত এই সিদ্ধান্ত, জানালেন আমিরাত অধিনায়ক। তিনি বলেন, যদি মাঠে শিশির থাকে, তাহলে ব্যাট করা সহজ হয়, কারণ এই পরিবেশে স্পিনারদের অসুবিধা হয় কিছুটা।

আগের ম্যাচে ডাচদের বিপক্ষে ম্যাচ হারলেও খেলাটা শেষ ওভার পর্যন্ত নিয়ে গিয়েছিল দলটি। লঙ্কানদের বিপক্ষে সে আত্মবিশ্বাসটাই কাজে লাগাতে চান রিজওয়ান, ‘গেল ম্যাচের ইতিবাচক অনেক দিক আছে। খেলাটা শেষ ওভারে নিয়ে গিয়েছিলাম আমরা। সে আত্মবিশ্বাসটা কাজে লাগিয়ে আজ দারুণ একটা লড়াই উপহার দিতে চাই আমরা।’

লঙ্কান অধিনায়ক দাসুন শানাকাও জানালেন, টস জিতলে একই কারণে ফিল্ডিং বেছে নিতেন তিনি। আগের ম্যাচের স্মৃতি ভুলে নতুন করে শুরুর প্রত্যয়ও ঝরে পড়ল তার কণ্ঠে।

তবে ম্যাচের আগে একটা দুঃসংবাদ পেয়েছে লঙ্কানরা। দানুশকা গুনাথিলাকা হ্যামস্ট্রিংয়ের চোটে গেছেন ছিটকে। তার জায়গায় দলে এসেছেন চারিথ আসালঙ্কা।

শ্রীলংকা একাদশ:
পাথুম নিশাঙ্কা, কুশল মেন্ডিস (উইকেটরক্ষক), ধনঞ্জয়া ডি সিলভা, চারিথ আসালাঙ্কা, ভানুকা রাজাপাকসে, দাসুন শানাকা (অধিনায়ক), ওয়ানিন্দু হাসরাঙ্গা, চামিকা করুণারত্নে, প্রমোদ মাদুশান, দুশ্মন্থ চামিরা, মহেশ থিকশানা

আরব আমিরাত একাদশ:
মুহাম্মদ ওয়াসিম, সিপি রিজওয়ান (অধিনায়ক), আরিয়ান লাকড়া, বৃত্ত অরবিন্দ (উইকেটরক্ষক), চিরাগ সুরি, বাসিল হামিদ, কাশিফ দাউদ, অয়ন আফজাল খান, কার্তিক মিয়াপ্পান, জুনায়েদ সিদ্দিক, জহুর খান

Facebook Comments Box
advertisement

Posted ৮:৫২ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৮ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]