শনিবার ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

পশ্চিমবঙ্গ বিজেপির শীর্ষ কমিটিতে দিলীপ-মিঠুন

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৮ অক্টোবর ২০২২ | প্রিন্ট

পশ্চিমবঙ্গ বিজেপির শীর্ষ কমিটিতে দিলীপ-মিঠুন

ভারতীয় জনতা পার্টির (বিজেপি) পশ্চিমবঙ্গ রাজ্য শাখার শীর্ষ কমিটিতে জায়গা পেয়েছেন বিতর্কিত মন্তব্যের জন্য আলোচিত দিলীপ ঘোষ। তাৎর্যপূর্ণভাবে, বলিউড তারকা মিঠুন চক্রবর্তীও এ কমিটিতে জায়গা করে নিয়েছেন। গতকাল সোমবার কেন্দ্রীয় বিজেপি এই কমিটি ঘোষণা করে।

পশ্চিমবঙ্গের সাবেক বিজেপি সভাপতি দিলীপ ঘোষকে নিয়ে যত বিতর্কই থাকুক, দলটি তার ওপর নির্ভর করে। নেতৃত্ব ও দল সম্পর্কে আপত্তিকর মন্তব্য করার পর দিলীপকে সতর্ক করে চিঠি দেওয়া হয়েছিল সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার পক্ষ থেকে। এবার সেই নাড্ডার শীর্ষ কমিটিতে দিলীপ তিন নম্বরে।

 

শীর্ষ কমিটির শীর্ষপদে রয়েছেন রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এবং এর পরই রয়েছেন বিধানসভায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। মিঠুন চক্রবর্তী বিজেপির জাতীয় কর্মসমিতির সদস্য। এই প্রথম তিনি রাজ্যের কোনো পদে এলেন।

এবার মোট ২৪ জনের কোর কমিটি তৈরি করেছেন ভারতে বিজেপির জাতীয় সভাপতি নাড্ডা। এর মধ্যে ২০ জন সাধারণ সদস্য এবং বাকি চারজন আমন্ত্রিত।

অন্য রাজ্য থেকে দায়িত্বপ্রাপ্ত আমন্ত্রিত নেতারা হলেন পশ্চিমবঙ্গে দায়িত্বপ্রাপ্ত সর্বভারতীয় সাধারণ সম্পাদক সুনীল, কেন্দ্রীয় পর্যবেক্ষক মঙ্গল পাণ্ডে এবং দুই সহকারী পর্যবেক্ষক অমিত মালব্য এবং আশা লাকরা।
সূত্র: আনন্দবাজার পত্রিকা

Facebook Comments Box
advertisement

Posted ৩:০৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৮ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]