সোমবার ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

মৃত্যুর আগে বৈশালীর লেখা ডায়েরি ঘিরে বাড়ছে রহস্য!

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৮ অক্টোবর ২০২২ | প্রিন্ট

মৃত্যুর আগে বৈশালীর লেখা ডায়েরি ঘিরে বাড়ছে রহস্য!

ভারতীয় হিন্দি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী বৈশালী ঠক্করের ঝুলন্ত মরদেহ নিজ বাড়ি থেকে উদ্ধার করা হয় রোববার (১৬ অক্টোবর)। প্রাথমিক অবস্থায় ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। তবে মৃত্যুর আগে লেখা তার একটি ডায়েরি খুঁজে পেয়েছেন দায়িত্বরত পুলিশ, যা ঘিরে তৈরি হচ্ছে নতুন রহস্য।

ডায়েরির লেখা থেকে জানা যায়, নিয়মিত ডায়েরি লেখার অভ্যাস ছিল এই অভিনেত্রীর। যেসব লেখা অনেক তথ্যই দেবে তার আত্মহত্যা সম্পর্কে।

গত বছর এপ্রিলে কেনিয়ায় প্রতিষ্ঠিত অভিনন্দন সিংয়ের সঙ্গেই তার এনগেজমেন্ট হয়। তবে হঠাৎ করেই সে বিয়ে ভেঙে যায়। এর পর থেকেই জীবনকে কালের অতলে ডুবিয়ে দিতে চাইলেন বৈশালী।

উল্লেখ্য, ২০১৫ সালে ‘ইয়ে রিশতা কেয়া কহলাতা হে’ ধারাবাহিকের মধ্য দিয়ে মিডিয়ায় পা রাখেন বৈশালী। সেখানে তার চরিত্রের নাম ছিল ‘সঞ্জনা’। ২০১৬ পর্যন্ত সেখানে অভিনয় করেন তিনি।

এরপর একে একে ‘ইয়ে হ্যায় আশিকি’, ‘বিষ ইয়া অমৃত’, ‘সসুরাল সিমর কা’র মতো ধারাবাহিকে দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে। বৈশালীকে শেষ দেখা যায় ‘রক্ষাবন্ধন’ নামক টিভি শোতে।

সূত্র: দি ইন্ডিয়ান এক্সপ্রেস

Facebook Comments Box
advertisement

Posted ৫:০৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৮ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]