মঙ্গলবার ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

স্যুটকেসে ১২ বছরের শিশুর লাশ, ফ্রান্সে আলোড়ন

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৮ অক্টোবর ২০২২ | প্রিন্ট

স্যুটকেসে ১২ বছরের শিশুর লাশ, ফ্রান্সে আলোড়ন

ফরাসি পুলিশ গত শুক্রবার একটি স্যুটকেসে ১২ বছর বয়সী এক মেয়ের লাশ খুঁজে পেয়েছে। এ ঘটনায় পুলিশ হত্যার তদন্ত শুরু করেছে। হত্যার আগে মেয়েটিকে ধর্ষণ ও নির্যাতন করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আজ সোমবার এ ঘটনার দুই সন্দেহভাজনকে প্যারিসে বিচারকের সামনে হাজির করা হয়েছে।

লোলা ডেভিয়েট নামের মেয়েটি শুক্রবার বিকেলে নিখোঁজ হয়। এর কয়েক ঘন্টা পর একটি স্যুটকেসের ভেতর তার লাশ বিকৃত অবস্থায় পাওয়া যায়।

 

বিচারকের সামনে হাজির করা দুই সন্দেহভাজনের মধ্যে মূল সন্দেহভাজন একজন ২৪ বছর বয়সী নারী। অন্যজন ৪৩ বছর বয়সী পুরুষ, মূল সন্দেহভাজনকে তার গাড়ি সরবরাহ করার অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়েছে। আরো দুজনকে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে বলে জানা গেছে। এ ঘটনায় পুলিশ মোট ছয়জনকে আটক করেছে এবং ‘নির্যাতন ও বর্বরতার সঙ্গে সংঘটিত ধর্ষণ’ এবং ‘একটি লাশ গোপন করার’ জন্য তদন্ত শুরু করা হয়েছে।

প্রধান সন্দেহভাজনকে শনিবার তার ২১ বছর বয়সী বোনের সঙ্গে বাইরে থাকার সময় গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার স্কুল ছুটির কয়েক মিনিট পর সিসিটিভি ক্যামেরায় তাকে লোলার সঙ্গে দেখা গেছে। পরে স্থানীয়রা ওই নারীকে একটি প্লাস্টিকের স্যুটকেস ঠেলতে দেখেছিল।

প্রত্যক্ষদর্শীরা সাংবাদিকদের বলেছেন, সন্দেহভাজন ব্যক্তি একাই ভবনে প্রবেশ করেছিলেন। তার ‘আধা ঘন্টা পরে একটি বড় এবং খুব ভারী স্যুটকেস নিয়ে তিনি বেরিয়ে আসেন।’

 

লোলা যে অ্যাপার্টমেন্টে থাকত সে অ্যাপার্টমেন্ট ব্লকের ভেতরে উঠানে স্যুটকেসটি রেখে দেওয়া হয়েছিল। উত্তর-পূর্ব প্যারিসের ১৯তম অ্যারোন্ডিসমেন্টের সে অ্যাপার্টমেন্টটির তত্ত্বাবধায়ক ছিলেন লোলার বাবা-মা।

লোলার মা ফেসবুকে লিখেছেন, আমাদের মেয়েকে ‘আমাদের বাসভবনে অচেনা একটি মেয়ের সঙ্গে দেখা গিয়েছিল।

Facebook Comments Box
advertisement

Posted ১:৩৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৮ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]