বৃহস্পতিবার ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ছাত্রলীগ নেতা”নাবিলের উপর হামলা”দোষীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন

মুরাদ মিয়া,সুনামগঞ্জ প্রতিনিধ   |   বুধবার, ১৯ অক্টোবর ২০২২ | প্রিন্ট

ছাত্রলীগ নেতা”নাবিলের উপর হামলা”দোষীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন

সুনামগঞ্জ সামাজিক সংগঠন “সুনামগঞ্জ ফ্রেন্ডস টার্গেড ব্যান্ডের” প্রতিষ্ঠিতা সভাপতি ও সাবেক ছাত্রলীগ নেতা উব্বেয়া মোবারক নাবিলের উপর একদল সন্ত্রাসী কর্তৃক হামলা করে তাকে দাড়াঁলো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করার ঘটনায় একজনকে পুলিশ গ্রেপ্তার করলে ও বাকি আসামীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে সুনামগঞ্জ সর্বস্তরের সাংস্কৃতিক নেতৃবৃন্দ এবং জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ অংশগ্রহনে শহরের ট্রাফিক পয়েন্টে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন, সুনামগঞ্জ সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান তায়েফ,সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও গণমাধ্যমকর্মী সামিয়ান তাজুল,সদর যুবলীগের সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমান সজিব, সদর উপজেলা কৃষকলীগ নেতা তারেক আহমদ,জেলা ছাত্রলীগের সভাপতি দীপংকর কান্তি দে, সহসভাপতি জাহিদুল ইসলাম চপল, সহসভাপতি ইফতি বখত,মোল্লাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজাদ মিয় প্রমুখ।

বক্তারা বলেন,একজন সাবেক ছাত্রলীগ নেতা উপর যারা হামলা করেছেন তা ছিল পূর্বপরিকল্পিত হামলা। হামলাকারীরা দাড়াঁলো অস্ত্র নিয়ে নাবিলের উপর হামলা চালায় এবং তাকে কুপিয়ে এবং স্ট্রেপিং করে রক্তাক্ত করে। সে বর্তমানে গুরুতর আহত অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অবিলম্বে ঐ সমস্ত হামলাকারীদের গ্রেপ্তার করে কঠোর শাস্তি প্রদানের দাবী জানান। এ ব্যাপারে সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী আসামী গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জানান বাকি আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য গত ১৭ই অক্টোবর সোমবার রাত আনুমানিক ৯.৩০ মিনিটে শহরের ষোলঘর দোপাখালি রাস্তার মোড়ে অজ্ঞাত ৪/৫ জন মিলে অতর্কিতভাবে সাবেক ছাত্রলীগ নেতা ও সামাজিক সংগঠন ফ্রেন্ডস টার্গেড ব্যান্ডের সভাপতি উব্বেয়া মোবারক নাবিলের উপর হামলা চালায়, এতে তার শরীরের ৬টি স্থানে দাড়াঁলো চাকু দিয়ে স্ট্রেপিং করে গুরুতর আহত করা হয়। এ ঘটনায় গত ১৮ অক্টোবর আহতের বড়ভাই সাজ্জাদুর রহমান তায়েফ নিজে বাদি হয়ে ৫জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাতনামা ৪/৫জনকে আসামী করে সুনামগঞ্জ সদর মডের থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় জড়িত থাকায় অপু দাস নামে মামলার এক আসামী গ্রেপ্তার করেছে পুলিশ। ##

Facebook Comments Box
advertisement

Posted ১০:৪০ পূর্বাহ্ণ | বুধবার, ১৯ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]