বৃহস্পতিবার ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

টি-টোয়েন্টি বিশ্বকাপে শ্রীলংকার জন্য বড় দুঃসংবাদ

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৯ অক্টোবর ২০২২ | প্রিন্ট

টি-টোয়েন্টি বিশ্বকাপে শ্রীলংকার জন্য বড় দুঃসংবাদ

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে ফেভারিট হয়েই পা রেখেছিলো শ্রীলংকা। তবে আসরের শুরু থেকেই তাদের শিবিরে দেখা দেয় ইনজুরির থাবা। তাতে বড় সুঃসংবাদ পেতে হলো এশিয়ার চ্যাম্পিয়ন দলটিকে। আসর থেকে ছিটকে গেছেন তাদের মূল পেসার দুশমন্ত চামিরা।

শ্রীলংকান গণমাধ্যমগুলোর বরাতে জানা গেছে, কাফ ইনজুরির কারণে এবারের বিশ্বকাপে আর খেলা হচ্ছে না এই পেসারের। এই ইনজুরির কারণে সবশেষ এশিয়া কাপেও চামিরার সার্ভিস পায়নি শ্রীলংকা।

বিশ্বকাপের প্রথম পর্বের প্রথম ম্যাচে হারের পর দ্বিতীয় ম্যাচে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে ৭৯ রানের বড় জয় পায় শ্রীলংকা। আর এই জয়ে বড় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন চামিরা। তার বোলিংয়েই নাস্তানাবুদ হয় আরব আমিরাত।

ম্যাচে মাত্র ১৫ রান খরচায় তিন উইকেট নেন তিনি। তবে এই ম্যাচেই ঘটে যায় দুর্ঘটনা। নিজের শেষ ওভারে বোলিং করতে এসেই ইনজুরি আক্রান্ত হন চামিরা। কাফ মাশেলে ব্যথা অনুভব করার পর মাঠ ছাড়েন তিনি।

যদিও এখনো চামিরার ব্যাপারে আনুষ্ঠানিক বিবৃতি দেয়নি শ্রীলংকা ক্রিকেট (এসএলসি)। যে কারণে চামিরার বদলি কে হবেন তা এখনও নিশ্চিত করেনি তারা। ইনজুরির খবরটা প্রকাশ করেছেন লংকান ধারাভাষ্যকার রোশান আবেসিংহে।

শ্রীলংকা দলে ইনজুরির থাবা অবশ্য এখানেই শেষ নয়। হ্যামেস্ট্রিং ইনজুরিতে পড়ে ঝুঁকিতে আছেন আছেন দলটির ব্যাটার দানুশকা গুনাথিলাকা। আরেক পেসার প্রমোদ মাদুশানও একই ঝুঁকিতে রয়েছেন বলে জানা গেছে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৪৬ পূর্বাহ্ণ | বুধবার, ১৯ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]