মঙ্গলবার ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

যে কারণে ভাঙ্গলো দেব-শুভশ্রীর প্রেম

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৯ অক্টোবর ২০২২ | প্রিন্ট

যে কারণে ভাঙ্গলো দেব-শুভশ্রীর প্রেম

টালিউডের তারকা অভিনেতা দেব এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। খুবই পরিচিত দুই মুখ এখন তারা। কেরিয়ারের শুরুর দিকে বহু ব্যবসা সফল সিনেমা দিয়েছেন এই জুটি। আজও টালিপাড়ায় কান পাতলে তাদের নিয়ে গুঞ্জন শোনা যায়। জানা যায় কিভাবে একে অপরের প্রেমে মজেছিলেন।

যদিও সেই সম্পর্ক পরিণতি পায়নি কোনোদিনও। কিন্তু ঠিক কি কারণে বিচ্ছেদ হয়ে যায় তাদের? কীভাবে দূরত্ব বেড়েছিল তাদের মধ্যে? অনেকের কাছেই এই উত্তর এখনো বেশ অজানা। একসাথে চলার স্বপ্ন দেখেছিলেন দুজনে, কিন্তু মাঝপথেই থেমে যায় তাদের পথচলা।

তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যায় আজও। ২০০৯ সালে একসাথে প্রথম কাজ করেন তারা। আর একদম শুরু থেকেই একের পর এক সুপারহিট মুভি দিয়েছেন তারা। জানা যায় সিনেমার সেট থেকেই পথচলা শুরু হয় তাদের। এরপর ব্যাক টু ব্যাক কাজ করেছেন দুজনে।

পরাণ যায় জ্বলিয়া রে, রোমিও, খোকাবাবু ইত্যাদির মত ছবিতে তাদের অনস্ক্রিন কেমিস্ট্রি পছন্দ করেছেন সাধারণ মানুষ। তবে দেব বা শুভশ্রী কেউই কিন্তু এই সম্পর্ক নিয়ে কোনোদিন মুখ খোলেননি। একে অপরকে ভালো বন্ধু বলতেই বেশি ভালোবাসেন দুজনে। তবে এরপরই হঠাৎই অসময়ে বৃষ্টির মতো মাঝপথেই ভেঙে যায় তাদের সম্পর্ক।

শুভশ্রী এই নিয়ে কোনোদিনই কিছু না বললেও, দেব একবার এই নিয়ে আফশোষ করেন। তিনি বলেন যে, শুভশ্রী তার খুবই কাছের বন্ধু ছিলেন। কিন্তু সম্পর্ক ঠিক কেন ভেঙেছিল সেই নিয়ে দুজনের কেউই কোনোদিন মুখ খোলেননি।

বর্তমানে অবশ্য দুজনেই নিজেদের জীবনে এগিয়ে গিয়েছেন। দেব বিয়ে করছেন রুক্মিণী মৈত্রকে। আর শুভশ্রী এখন রাজ চক্রবর্তীকে বিয়ে করে সুখে সংসার করছেন। তাদের এক সন্তানও রয়েছে যার নাম ইউভান। এখন যদিও দুজনে বেশ ভালোই আছেন,তবে তাদের সম্পর্কের ভাঙন নিয়ে কিছুই জানা যাযনি।

Facebook Comments Box
advertisement

Posted ১:৪৬ পূর্বাহ্ণ | বুধবার, ১৯ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]