মঙ্গলবার ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

আমি আরো ভাল কাজ করব কথা দিচ্ছি: আলিয়া

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২০ অক্টোবর ২০২২ | প্রিন্ট

আমি আরো ভাল কাজ করব কথা দিচ্ছি: আলিয়া

দেখতে দেখতে অভিনয় করে পার করেছেন ১০ বছর। ১৯ অক্টোবর বুধবার ভারতীয় সিনেমায় ১০ বছর পূ্র্ণ করলেন আলিয়া ভাট। ২০১২ সালের ১৯ অক্টোবর মুক্তি পেয়েছিল কারন জোহর পরিচালিত ছবি ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’। দর্শক পেয়েছিল তিন নতুন নায়ক-নায়িকা— অলিয়া, বরুণ ধবন এবং সিদ্ধার্থ মলহোত্র। এই ১০ বছরে কত কী বদলে গিয়েছে।

এখন তিন জনই বলিউড পাড়ায় বড় নাম। বিশেষ দিনে আবেগপ্রবণ আলিয়া। নিজের এক উজ্জ্বল ছবি পোস্ট করে আলিয়া লেখেন, ‘আজ ১০ বছর সম্পূর্ণ হল… প্রতিটা দিন প্রতিটা মুহূর্তের জন্য আমি কৃতজ্ঞ। আরও ভাল কাজ করার, বড় স্বপ্ন দেখার এবং আরও বেশি পরিশ্রম করার প্রতিশ্রুতি দিলাম। এই ভালবাসা দেওয়ার জন্য প্রত্যেককে অনেক অনেক ধন্যবাদ।’

১০ বছরে একাধিক ভাল ভাল ছবির উপহার দিয়েছেন আলিয়া, বরুণ এবং সিদ্ধার্থ। পেশাদার জীবনে তারা যেমন সফল, তেমনই ব্যক্তিগত জীবনেও অনেকটাই এগিয়ে গিয়েছেন তারা। ইতিমধ্যেই রণবীর কপুরের সঙ্গে সংসার পেতেছেন আলিয়া। দীর্ঘ দিনের প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন বরুণ। শোনা যাচ্ছে আগামী বছর সিদ্ধার্থও নাকি বিয়ে করবেন কিয়ারা আডবানীকে।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩৩ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২০ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]