শনিবার ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

কালিয়াকৈরে স্ত্রীকে জবাই করে হত্যা , স্বামী আটক

কালিয়াকৈর প্রতিনিধিঃ   |   বৃহস্পতিবার, ২০ অক্টোবর ২০২২ | প্রিন্ট

কালিয়াকৈরে স্ত্রীকে জবাই করে হত্যা , স্বামী আটক
গাজীপুরের কালিয়াকৈরে স্ত্রীকে জবাই করে হত্যা করেছে তার স্বামী । বুধবার দুপুরে  উপজেলার হরিণহাটি এলাকায় জমশের আলীল বাড়িতে এ হত্যা কান্ডের ঘটনা ঘটে । পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে । ঘটনাস্থল থেকেই পুলিশ নিহতের স্বামী রুবেল হোসেন(৩০)কে আটক করেছে । নিহত  শামসুন্নাহার মামনি  (শিলা) (২৫) গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার ফুলহার এলাকার সামসুল হকের মেয়ে । আটককৃত রুবেল মিয়া (৩০) একই এলাকার আশরাফ উদ্দিনের ছেলে ।
 পুলিশ ও নিহতের পরিবার জানায়, প্রায় এক বছর ধরে স্ত্রীকে নিয়ে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হরিনহাটি এলাকার বসবাস করে আসছিল রুবেল ও শামসুন্নাহার। প্রায়ই তাদের মধ্যে ঝগড়াঝাটি লেগেই থাকতো।  সকালে রান্না নিয়ে দুইজনের মধ্যে ঝগড়া হলে রুবেল ঘরের দরজা বন্ধ করে বটি দিয়ে স্ত্রীকে জবাই  করে হত্যা করে  । পরে স্থানীয়রা  পুলিশে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে রুবেলকে আটক করে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায় ।
কালিয়াকৈর থানার অফিসার ইনর্চাজ  আকবর আলী খাঁন জানান ,  স্ত্রীকে গলা কেটে হত্যা করে স্বামী রুমে ভিতরে অবস্থান করে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে কৌশল করে স্বামীকে আটক ও নিহতের মরদেহ উদ্ধার করা হয় । তদন্তের পর হত্যার রহস্য উদঘাটন করা যাবে । আটককৃতের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে ।
Facebook Comments Box
advertisement

Posted ৫:০৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২০ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]