মঙ্গলবার ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

জুতার মধ্যে কোটি টাকার সোনা! ফেলে পালাল পাচারকারী

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২০ অক্টোবর ২০২২ | প্রিন্ট

জুতার মধ্যে কোটি টাকার সোনা! ফেলে পালাল পাচারকারী

চুয়াডাঙ্গা সীমান্ত এলাকায় এক পাচারকারীর জুতার মধ্য থেকে ১৩টি স্বর্ণের বার উদ্ধার করেছেন বিজিবি-৬-এর সদস্যরা। উদ্ধারকৃত স্বর্ণের ওজন এক কেজি ৫১৫ গ্রাম এবং মূল্য এক কোটি আট লাখ আট হাজার টাকা বলে জানিয়েছে বিজিবি।

আজ বৃহস্পতিবার সকাল সোয়া ১০টায় বিজিবি সদস্যরা জেলার ফুলবাড়ী সীমান্ত এলাকা থেকে ওই স্বর্ণ জব্দ করেন। জুতার মধ্যে স্বর্ণ নিয়ে পাচারকারী সীমান্তের দিকে যাচ্ছিলেন বলে দাবি বিজিবির।

 

বিজিবি-৬-এর পরিচালক লে. কর্নেল শাহ মো. ইশতিয়াক জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা মোটরসাইকেলে থাকা ওই ব্যক্তিকে ধাওয়া করেন। বিজিবির উপস্থিতি বুঝতে পেরে সন্দেহজনক ব্যক্তি মোটরসাইকেল ফেলে ও পায়ের জুতা খুলে রেখে দৌড়ে পালিয়ে যান। তল্লাশি করে জুতার মধ্যে বিশেষভাবে লুকিয়ে রাখা ১৩টি সোনার বার জব্দ করা হয়।

বিজিবি পরিচালক স্থানীয়দের বরাত দিয়ে জানান, পালিয়ে যাওয়া ব্যক্তি চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানার ফুলবাড়ী গ্রামের আজমত আলীর ছেলে মিকাইল হোসেন (৩০)। এ ঘটনায় দর্শনা থানায় মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৩৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২০ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]