সোমবার ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

টাকা নিয়ে ভোট না দেওয়ার অভিযোগে মারধর!

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২০ অক্টোবর ২০২২ | প্রিন্ট

টাকা নিয়ে ভোট না দেওয়ার অভিযোগে মারধর!

বরগুনার তালতলীতে জেলা পরিষদ নির্বাচনের জের ধরে এক নারী ইউপি সদস্য ও তার স্বামীর ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। হামলাকারীদের বিচারের দাবিতে সোনাকাটা ইউনিয়ন পরিষদের দাপ্তরিক কার্যক্রম বন্ধ রেখেছেন জনপ্রতিনিধিরা। বুধবার (১৯ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার লাউপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- উপজেলার সোনাকাটা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড সদস্য নুরজাহান বেগম, তার স্বামী মাসুদ পিয়াদা, জেলে রিয়াজ, নূর হোসেন ও অজ্ঞাত আরো এক জেলে।

 

জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত আসন-১ থেকে নারী সদস্য পদে নির্বাচন করেন সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও জেলা পরিষদ সদস্য দেয়োয়ারা হামিদ। এতে তাকে ভোট না দেওয়ায় নুরজাহান বেগমের ওপর হামলা হয়েছে বলে অভিযোগ ওই ইউপি সদস্যের। এ ঘটনার বিচার দাবি করে আজ থেকে ইউনিয়নের জনসেবা ছাড়া সব কার্যক্রম বন্ধ রেখেছেন জনপ্রতিনিধিরা।

ওই ইউনিয়নের নারী সদস্য রাহিমা বেগম বলেন, ‘নির্বাচনের জের ধরে আমার সহকর্মীকে রাস্তায় ফেলে জনসম্মুখে মারধর করা হয়েছে। আমরা এর বিচার চাই।’

Facebook Comments Box
advertisement

Posted ১২:৫৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২০ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]