শনিবার ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ভুয়া ডিবি পুলিশের ৪ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২০ অক্টোবর ২০২২ | প্রিন্ট

ভুয়া ডিবি পুলিশের ৪ সদস্য আটক

রাজধানীর পূর্ব শেওড়াপাড়া এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ ভুয়া ডিবি পুলিশের ৪ সদস্যকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাফরুল থানা পুলিশ।

আটকরা হলেন— মো. তানভীর, মো. সাজিদ আহমেদ রাসেল, মো. আফসার হোসেন বাবু ও এনজেল স্যামুয়েল কস্তা।

বুধবার (১৯ অক্টোবর) রাত দেড়টায় পূর্ব শেওড়াপাড়ার মাজেদা ফার্নিচারের সামনের রাস্তা থেকে তাদের গ্রেফতার করে কাফরুল থানা পুলিশ।

এ সময় তাদের হেফাজত থেকে তিনটি খাকি রঙের ডিবি লেখা জ্যাকেট, একটি হ্যান্ডক্যাফ, একটি ওয়াকিটকি, একটি চাকু, একটি চাপাতি ও ৪টি বাটন মোবাইল ফোন উদ্ধার করা হয়।

ডিএমপির কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান জানান, বুধবার মধ্যরাতে খবর আসে পূর্ব শেওড়াপাড়া এলাকায় কয়েকজন ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছে। এমন তথ্যের ভিত্তিতে থানার কুইক রেসপন্স টিম (কিউআরটি) ডিউটিতে থাকা এসআই সোহেবুর রহমান সঙ্গীয় ফোর্সসহ ওই এলাকায় যান। পূর্ব শেওড়াপাড়ার মাজেদা ফার্নিচারের সামনে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে কয়েকজন পালানোর চেষ্টা করলে চারজনকে আটক করা হয়।

তিনি আরও বলেন, পুলিশের রেকর্ডপত্র পর্যালোচনা করে দেখা যায় আটক তানভীরের নামে ডিএমপির শাহজাহানপুর থানায় অস্ত্র ও ডাকাতির প্রস্তুতির ২টি, সাজিদের বিরুদ্ধে ডিএমপির শেরেবাংলা নগর ও খিলক্ষেত থানা ২টি চুরির মামলা, বাবুর নামে যাত্রাবাড়ী থানায় ডাকাতির প্রস্তুতি, অস্ত্র ও মাদকের ৩টিসহ কুমিল্লার বুড়িচং থানায় ডাকাতির একটি মামলা রয়েছে। এ ছাড়া স্যামুয়েল কস্তার নামে মিরপুর মডেল থানায় মানবপাচারের একটি মামলা রয়েছে। সূত্র ডিএমপি নিউজ।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৩৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২০ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]