বুধবার ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

লক্ষ্মীপুরে ইয়াবা মামলায় নারীর যাবজ্জীবন কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২০ অক্টোবর ২০২২ | প্রিন্ট

লক্ষ্মীপুরে ইয়াবা মামলায় নারীর যাবজ্জীবন কারাদণ্ড

লক্ষ্মীপুরের রামগঞ্জে পাঁচ হাজার ৮৫০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার মাদক কারবারি ইয়াসমিন আক্তার কলিকে (৩৬) যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো এক বছরের কারাদণ্ডের আদেশ দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকাল সোয়া ১১টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ রহিবুল ইসলাম এ রায় দেন।

লক্ষ্মীপুর জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, লক্ষ্মীপুরে এটিই প্রথম ইয়াবার বড় চালানের রায়। এর আগে জেলায় এত বেশি ইয়াবা নিয়ে কোনো মামলার রায় হয়নি। রায়ের সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।

 

দণ্ডপ্রাপ্ত কলি চট্টগ্রাম জেলার হাটহাজারি উপজেলা ফতেহাবাদ ইউনিয়নের ছড়ারকুল গ্রামের অলি উল্লাহর স্ত্রী।

এজাহার সূত্র জানায়, চলতি বছরের ৮ জানুয়ারি রামগঞ্জ উপজেলার হাজিগঞ্জ-রামগঞ্জ সড়কের পালের বাড়ির ব্রিজ এলাকা থেকে র‌্যাব-১১ নোয়াখালী ক্যাম্পের টহলদল কলিকে আটক করে। এ সময় তার কাছ থেকে প্রায় ১৭ লাখ ৫৫ হাজার টাকা মূল্যের পাঁচ হাজার ৮৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ইয়াবা বিক্রির উদ্দেশ্যে তিনি রামগঞ্জে আসেন।

এ ঘটনায় র‌্যাব-১১ নোয়াখালী ক্যাম্পের নায়েব সুবেদার (ডিএডি) মো. আফজাল হোসেন রামগঞ্জ থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। কলি একজন চিহ্নিত মাদক কারবারি। গত ১১ ফেব্রুয়ারি মামলার তদন্ত কর্মকর্তা রামগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মোশারেফ হোসেন আদালতে কলির বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। শুনানি ও সাক্ষ্যগ্রহণ শেষে আদালত রায় দেন।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৫১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২০ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]