রবিবার ২৯শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

লালমোহন তজুমদ্দিনে সাম্প্রদায়িক সম্প্রতি কেউ বিনষ্ট করতে পারবে না-এমপি শাওন

নিজস্ব প্রতিবেদক:   |   বৃহস্পতিবার, ২০ অক্টোবর ২০২২ | প্রিন্ট

লালমোহন তজুমদ্দিনে সাম্প্রদায়িক সম্প্রতি কেউ বিনষ্ট করতে পারবে না-এমপি শাওন
ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, ধর্ম বর্ণ নির্বিশেষে সকলে মিলে শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিতে হবে। কোন অপশক্তি লালমোহন তজুমদ্দিনে সাম্প্রদায়িক সম্প্রতি বিনষ্ট করতে পারবে না। ভবিষ্যৎ প্রজন্মের কথা চিন্তা করে শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে। মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে শেখ হাসিনা সরকার জিরো টলারেন্স নীতি অবলম্বন করছে। এসবের সঙ্গে জড়িতদের আইনের আওতায় এনে কঠিন শাস্তির ব্যবস্থা গ্রহণ করা হবে।
বুধবার সন্ধ্যায় ভোলার তজুমদ্দিনের চাঁদপুর ইউনিয়নে শ্রীশ্রী গিরিধারী আশ্রমে ৭দিনব্যাপী শ্রীমদ্ভাগবত থেকে অমৃত আস্বাদন উপলক্ষে
শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন এসব কথা বলেন।
এসময় মন্দির কমিটি সভাপতি হরপ্রসন্ন দাস এর সভাপতিত্বে ও খোকন চন্দ্র দাসের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফকরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, চাঁদপুর ইউপি চেয়ারম্যান শহিদুল্লাহ কিরন, সোনাপুর ইউপি চেয়ারম্যান মেহেদী হাসান মিশু সহ অন্যান্য নেতৃবৃন্দ।
Facebook Comments Box
advertisement

Posted ৫:১০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২০ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]