বৃহস্পতিবার ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

স্বামীর দায়ের কোপে প্রাণ গেল অন্তঃসত্ত্বা রোজিনার

ময়মনসিংহ প্রতিনিধি   |   বৃহস্পতিবার, ২০ অক্টোবর ২০২২ | প্রিন্ট

স্বামীর দায়ের কোপে প্রাণ গেল অন্তঃসত্ত্বা রোজিনার

ময়মনসিংহের ফুলপুরে স্বামীর দায়ের কোপে খুন হয়েছেন ৪ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী রোজিনা খাতুন।

বুধবার রাত ১টার দিকে উপজেলার পয়ারী ইউনিয়নের গড় পয়ারী গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী আনারুল ও শাশুড়ি আটক করেছে পুলিশ। রোজিনা ফুলপুর পৌরসভার গোদারিয়া গ্রামের মৃত তহিদ মিয়ার মেয়ে।

জানা যায়, ১০ বছর আগে আনারুলের সঙ্গে রোজিনার বিয়ে হয়। বিয়ের পর থেকেই পারিবারিক নানা বিষয়ে তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকত। তুচ্ছ ঘটনায় প্রায়ই রোজিনাকে মারধর করতেন তিনি। বুধবার রাতে তাদের মাঝে আবারো ঝগড়া হয়। একপর্যায়ে আনারুল রোজিনাকে কুপিয়ে রক্তাক্ত অবস্থায় উঠানে ফেলে রাখেন।

রোজিনার মা রোকেয়া বেগম বলেন, রোজিনার বড় মেয়ে মীম আমাকে ফোনে সবকিছু জানানোর পর দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই। সেখানে যাওয়ার পর আমার দিকেও তেড়ে আসেন আনারুল। পরে রোজিনাকে হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক। পরে সংবাদ পেয়ে ফুলপুর থানার এসআই বকুল সাহা ও এসআই আব্দুল খালেক পুলিশের একটি টিম নিয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন ও জিজ্ঞাসাবাদের জন্য স্বামী আনারুল ও তার মাকে আটক করে থানায় নিয়ে আসেন।

ফুলপুর থানার এসআই বকুল সাহা জানান, রোজিনার মাথায়, পেটে, হাতে ও গালে কোপের দাগ পাওয়া গেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী আনারুল ও তার মাকে আটক করা হয়েছে।

ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, এ ব্যাপারে আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২০ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]