বৃহস্পতিবার ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

জাতির পিতা দেশকে উন্নত করার রূপরেখা দিয়ে গেছেন: ডেপুটি স্পিকার

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২১ অক্টোবর ২০২২ | প্রিন্ট

জাতির পিতা দেশকে উন্নত করার রূপরেখা দিয়ে গেছেন: ডেপুটি স্পিকার

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান দেশকে উন্নত করার রূপরেখা ও পরিকল্পনা দিয়ে গেছেন।

তিনি বলেন, বাঙালি জাতির অবিসংবাদিত নেতা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেখিয়ে গেছেন কিভাবে নেতৃত্ব দিতে হয়, কিভাবে মানুষের কল্যাণে কাজ করতে হয়। তার সংগঠনের নেতা হতে হলে তার আদর্শে উজ্জ্বীবিত হয়ে ও শেখ হাসিনার নির্দেশনা মেনে জনকল্যাণে কাজ করে যেতে হবে।

বৃহস্পতিবার বিকেলে পাবনার সাথিয়ার আতাইকুলা মাধপুর আমেনা খাতুন কলেজ মাঠে আয়োজিত আর-আতাইকুলা ইউনিয়ন আওয়ামী লীগ শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে এ সব কথা বলেন ডেপুটি স্পিকার।

তিনি বলেন, পদ-পদবি নিয়ে ঘরে বসে থাকলে হবে না। আওয়ামী লীগের কর্মী হতে হলে মানুষের কাছে যেতে হবে। বিপদে মানুষের পাশে দাঁড়াতে হবে, মাদক-ধুমপানমুক্ত আদর্শ ও ন্যায়ভিত্তিক সমাজ গঠনে নেতৃত্ব দিতে হবে।

ডেপুটি স্পিকার বলেন, শেখ হাসিনা দেশকে উন্নয়নের মহাসড়কে তুলে দিয়েছেন। দেশকে ২০৪১ সালের মধ্যে বঙ্গবন্ধুর কাঙ্ক্ষিত স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে আওয়ামী লীগ ও তার অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের দায়িত্ব নিতে হবে।

আগামী জাতীয় নির্বাচন প্রসঙ্গে শামসুল হক টুকু বলেন, নির্বাচন সংবিধান অনুযায়ীই হবে। নির্বাচন কমিশনই সংবিধান ও নির্বাচনী আইন অনুসরণ করে নির্বাচন পরিচালনা করবেন। গণতান্ত্রিক ধারা অব্যাহত ও দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিতে বিরোধী দলকে নির্বাচনে অংশগ্রহণের আহ্বান জানাচ্ছি।

সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল ওহাবের সভাপতিত্বে এবং মো. আব্দুল জব্বারের সঞ্চালনায় সাথিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাথিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবদুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. তপন হায়দার সান, বেড়া আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আসি

Facebook Comments Box
advertisement

Posted ১:২২ পূর্বাহ্ণ | শুক্রবার, ২১ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]