বুধবার ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

দিনে ‘পুলিশ’, রাতে গার্মেন্টসকর্মী

নিজস্ব প্রতিবেদক:   |   শুক্রবার, ২১ অক্টোবর ২০২২ | প্রিন্ট

দিনে ‘পুলিশ’, রাতে গার্মেন্টসকর্মী

রাত যখন হয় ছুটে যান পোশাক কারখানায়। রাতের শিফট করে দিনে ধারণ করেন পুলিশের উপ-পরিদর্শকের (এসআই) রূপ। সেই ভুয়া পুলিশ কর্মকর্তা সাধারণ মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নিতেন টাকা। অবশেষে সেই প্রতারককে রাজধানীর উত্তরার ৭ নম্বর সেক্টরের মাসকট প্লাজার সামনে থেকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার নাসির ফকির গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলার আরোয়াকান্দি গ্রামের বাসিন্দা। উত্তরা পশ্চিম থানার ওসি মোহাম্মদ মহসীন এসব তথ্য জানান।

মোহাম্মদ মহসীন বলেন, আশুলিয়ার একটি পোশাক কারখানার শ্রমিক হচ্ছেন নাসির। সেখানে প্রতিদিন রাতের বেলায় কাজ করতেন তিনি। এরপর দিনে পুলিশের এসআইয়ের বেশ ধারণ করে সরল ব্যক্তিদের আটক করে তল্লাশির নামে ভয়ভীতি দেখিয়ে টাকা হাতিয়ে নিতেন। পুলিশ বেশের জন্য তিনি মাথার চুল ছোট রাখতেন এবং মানিব্যাগে পুলিশের পোশাক পরা ছবি রাখতেন।

এ পুলিশ কর্মকর্তা বলেন, বৃহস্পতিবার বিকেলে মাইনুল ইসলাম নামের একজন ডেন্টাল টেকনোলজিস্ট এটিএম বুথে টাকা তুলতে গেলে তার গতিরোধ করেন নাসির। প্রথমে ঐ ব্যক্তির পরিচয় জানতে চান। এরপর তার ব্যাগ নিয়ে তল্লাশি করেন। তখন টহল পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়। পুলিশকে দেখে ভুক্তভোগী মাইনুল পুলিশকে সব খুলে বলেন। এরপর টহল পুলিশ নাসিরকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তিনি নিজের ভুয়া পুলিশ পরিচয় স্বীকার করেন।

উত্তরা পশ্চিম থানার ওসি মোহাম্মদ মহসীন আরো বলেন, একই ধরনের অপরাধে মিরপুরে নাসিরকে গ্রেফতার করা হয়েছিল। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

Facebook Comments Box
advertisement

Posted ১:২৮ পূর্বাহ্ণ | শুক্রবার, ২১ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]