বুধবার ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

রাজধানীতে বাসে অস্ত্র হাতে ছিনতাইচেষ্টা, ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২১ অক্টোবর ২০২২ | প্রিন্ট

রাজধানীতে বাসে অস্ত্র হাতে ছিনতাইচেষ্টা, ভিডিও ভাইরাল

রাজধানীর আসাদগেটে জনসম্মুখে ধারাল অস্ত্র হাতে নিয়ে ছিনতাইয়ের চেষ্টা করা হয়েছে। গত মঙ্গলবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় এমন ছিনতাইয়ের দৃশ্যে আতঙ্কিত হয়ে পড়েন বাসের যাত্রীরা। এ দৃশ্য পুরান ঢাকার বাসিন্দা জর্ডান আসিফ নামের এক তরুণ মোবাইলে ভিডিও করেন। পরে ফেসবুকে তার আইডিতে আপলোড করলে অল্প সময়ের মধ্যেই সেটি ভাইরাল হয়ে যায়।

১ মিনিট ২১ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, কয়েকজন তরুণ যানজটের মধ্যে ছোটাছুটি করছেন। তাদের হাতে ধারাল অস্ত্র।

ঘটনার বিষয়ে আসিফ জানায়, ওইদিন (মঙ্গলবার) সন্ধ্যায় একটি বাসে করে বাসায় ফিরছিলেন তিনি। তখন সন্ধ্যা সাড়ে ৬টা। বাসটি আসাদগেট মোড়ে এসে থামলে কয়েকজন ছেলে তাদের বাসের এক যাত্রীর মোবাইল টান দেয়ার চেষ্টা করে। এ সময়ে তিনি চিল্লাচিল্লি করলে ছেলেদের কোমরে থাকা ছুরি বের করে কোপ দেয়ার চেষ্টা করে। এতে বাসের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এরপর যাত্রীরা চিৎকার করে চালকের সহকারী ও কন্ডাক্টরকে দরজা আটকে দিতে বলেন। কিন্তু অস্ত্র হাতে ছেলেগুলো সব বাসে হামলা করে ভাঙচুর করার চেষ্টা করে। এমন সময় ট্রাফিক সিগন্যাল ছেড়ে দেয়, চালক গাড়ি দ্রুত টান দেন। ব্যস্ত রাস্তায় এমন ছিনতাইয়ের ঘটনা দেখে যাত্রীরা সব ভয়ে আতঙ্কিত হয়ে পড়েন।

ওই ভিডিওতে বাসের যাত্রীদের একজনকে বলতে শোনা যায়, কত বড় চাকু হাতে দেখছেন, এই দিনেদুপুরে বাসে ডাকাতি! মানুষের জানমালের কোনো নিরাপত্তা নাই। আরেকজন যাত্রী বলেন, পুলিশ দেখলো, একটা বাঁশি ফুঁ দিলো আর চইলা গেলো। আর ওরা তো চাকু নিয়া ঘুরতাছে।

এ ঘটনা সম্পর্কে জানতে চাইলে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ওই ঘটনায় আমরা কাজ করছি। জড়িতদের ধরতে এরই মধ্যে মোহাম্মদপুর থানাসহ তেজগাঁও বিভাগের বিশেষ টিম কাজ করছে।

এ বিষয়ে জানতে চাইলে তেজগাঁও বিভাগের পক্ষ থেকে গণমাধ্যমকে জানানো হয়েছে, বিষয়টি নিয়ে এরই মধ্যে তারা কাজ শুরু করেছেন। জড়িতদের আইনের আওতায় আনতে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ ও ভিডিওটি পর্যালোচনা করা হচ্ছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:২৪ পূর্বাহ্ণ | শুক্রবার, ২১ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]