বুধবার ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

৩৬ হাজার ইয়াবাসহ সাত রোহিঙ্গা আটক

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২১ অক্টোবর ২০২২ | প্রিন্ট

৩৬ হাজার ইয়াবাসহ সাত রোহিঙ্গা আটক

কক্সবাজারের উখিয়ার বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্পে পৃথক অভিযান চালিয়ে ৩৬ হাজার ইয়াবাসহ সাতজনকে আটক করা হয়েছে। এ সময় মাদক বিক্রির দেড় লাখ টাকাও উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন ৮ আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (৮ এপিবিএন) এর এএসপি মো. ফারুক আহমেদ।

তিনি জানান, বুধবার রাতে উখিয়ার বালুখালী ক্যাম্প-৯ এর সি ব্লকের মোহাম্মদ ছলিমের বসতঘরে অভিযান চালিয়ে ৩০ হাজার ইয়াবা এবং মাদক বিক্রির দেড় লাখ টাকা উদ্ধার করে ময়নারঘোনা পুলিশ ক্যাম্পের সদস্যরা। ঘটনায় জড়িত থাকায় ছলিমের স্ত্রী নুর বাহার, দুই ছেলে নুর হাছন ও আনোয়ার হাছনকে আটক করে পুলিশ ।

অন্যদিকে পানবাজার পুলিশ ক্যাম্পের সদস্যরা বৃহস্পতিবার ভোরে ক্যাম্প-৮ ইস্টে অভিযান পরিচালনা করে ৫ হাজার ইয়াবাসহ তিনজনকে আটক করে। তারা হলেন ক্যাম্প-৮ এর বি-ব্লকের মৃত সালেহ আহমদের ছেলে দিলদার হোসেন, একই ক্যাম্পের এ/ ৩২ ব্লকের নুর আলীর ছেলে খায়রুল আমিন ও ক্যাম্প-১০ এর জি/২৪ ব্লকের মো. হোসেনের ছেলে ইমাম হোসেন।

একই সময়ে ১০ নম্বর ক্যাম্পে অপর একটি অভিযানে ১ হাজার ইয়াবাসহ মো. তাহের নামে এক রোহিঙ্গা যুবককে আটক করা হয় । তিনি ঐ ক্যাম্পের জি/১৪ ব্লকের মৃত নুর হোসেনের ছেলে।

৮ এপিবিএন-এর সহকারী পুলিশ সুপার ( মিডিয়া) মো. ফারুক আহমেদ আরো জানান, ক্যাম্পে মাদকবিরোধী পৃথক তিনটি অভিযানে ইয়াবা ও মাদক বিক্রির টাকাসহ সাতজনকে আটক করা হয়েছে। উদ্ধারকৃত মাদক ও টাকাসহ আটককৃতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৫১ পূর্বাহ্ণ | শুক্রবার, ২১ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]