শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের চেষ্টা, অভিযুক্ত আটক

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২১ অক্টোবর ২০২২ | প্রিন্ট

প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের চেষ্টা, অভিযুক্ত আটক

চট্টগ্রামের সন্দ্বীপে প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণ চেষ্টার ঘটনায় মোঃ লিটন (৪৫) নামে এক অটোরিক্সা চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২০ অক্টোবর) সন্ধ্যায় স্থানীয় কালাপানিয়া থেকে তাকে আটক করা হয়। সে কালাপানিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের মৃত কামাল উদ্দিনের পুত্র।

পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় বাক ও বুদ্ধি প্রতিবন্ধী ওই যুবতীকে জোড় করে ধর্ষণের চেষ্টা করে লিটন। এ সময় উপস্থিত প্রতিবন্ধী যুবতীর ছোট বোন আশেপাশের লোকজনকে ডাকতে গেলে লিটন পালিয়ে যায়। ঘটনার সময় প্রতিবন্ধী যুবতীর ক্যান্সার আক্রান্ত মা চিকিৎসার জন্য বাইরে ছিলেন। দিনমজুর পিতাও ঘরে ছিলেন না।

 

এদিকে স্থানীয় সূত্রে জানা গেছে, সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার ও অন্যান্যরা ঘটনাটি সামাজিকভাবে নিষ্পত্তির চেষ্টা চালায়। বৃহস্পতিবার পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় এবং অভিযুক্তকে আটক করে।

সন্দ্বীপ থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম জানান, ‘প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে প্রতিবন্ধীকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। ধর্ষণের চেষ্টা ধারায় মামলা রুজু হবে। রবিবার ঘটনা ঘটলেও আমরা খবর পেয়েছি বৃহস্পতিবার। কারা ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করল তার খোঁজখবর নিচ্ছি

Facebook Comments Box
advertisement

Posted ১:৪১ পূর্বাহ্ণ | শুক্রবার, ২১ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]