বৃহস্পতিবার ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

টাকা না পেয়ে বাবার বুকে ছুরি মারল ছেলে

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৩ অক্টোবর ২০২২ | প্রিন্ট

টাকা না পেয়ে বাবার বুকে ছুরি মারল ছেলে

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে টাকা না পেয়ে ছুরিকাঘাতে বাবাকে খুন করেছেন ছেলে। ঘটনার পর স্ত্রীসহ পালিয়ে গেছেন অভিযুক্ত মনির হোসেন।

রোববার ভোরে উপজেলার শাহজাদাপুর ইউনিয়নের দেওড়া পশ্চিমপাড়ায় এ ঘটনা ঘটে। নিহতের নাম মগল মিয়া। ৫৫ বছর বয়সী মগল একই এলাকার নবী হোসেনের ছেলে।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে সৌদি আরবে ছিলেন মগল। এক মাস আগে দেশে ফিরেন তিনি। তার দুই ছেলে ও তিন মেয়ের মধ্যে ৩১ বছরের মনির সবার বড়। কিন্তু কোনো কাজ করতেন না। তার বিরুদ্ধে মাদকসেবন ও একাধিক বিয়ের অভিযোগও রয়েছে। বিভিন্ন দোকান কিংবা মানুষের কাছে তার অনেক ঋণ রয়েছে। তাই বাবার কাছ থেকে নিয়মিত টাকা চাইতেন। শনিবার ঢাকায় গিয়ে ফের বাড়ি আসেন মনির।

স্বজনরা জানান, রোববার ফজরের নামাজ পড়ে মসজিদ থেকে বাড়িতে ফেরেন মগল। এর কিছুক্ষণ পর বাবার কাছে টাকা চান মনির। বাবা টাকা না দেওয়ায় মনির উচ্চস্বরে চেঁচামেচি শুরু করেন। একপর্যায়ে বাবার বুকে ছুরিকাঘাত করেন তিনি। পরে গুরুতর অবস্থায় মগলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসাইন বলেন, ঘটনার পর মনির ও তার স্ত্রী পালিয়ে যান। তাদের ধরতে মাঠে নেমেছে পুলিশ।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৪৩ পূর্বাহ্ণ | রবিবার, ২৩ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]