বৃহস্পতিবার ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বাচ্চাদের জাদু দেখাতেন, গ্রেপ্তার হলেন শিশু পর্নোগ্রাফির অভিযোগে

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৩ অক্টোবর ২০২২ | প্রিন্ট

বাচ্চাদের জাদু দেখাতেন, গ্রেপ্তার হলেন শিশু পর্নোগ্রাফির অভিযোগে

যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটসে বাচ্চাদের বিনোদন দেওয়ার জন্য জাদুকর হিসেবে কাজ করা এক ব্যক্তিকে শিশু পর্নোগ্রাফির অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার কম্বোডিয়া থেকে ফেরার পর ওরচেস্টার কাউন্টির সাটন শহরের ৪৫ বছর বয়সী স্কট জেমসনকে গ্রেপ্তার করা হয়।

জেমসনের বিরুদ্ধে বাচ্চাদের যৌন উত্তেজক ছবি রাখার অভিযোগ আনা হয়েছে। এর আগে লোগান বিমানবন্দরে ফেডারেল এজেন্টরা একটি অল্প বয়স্ক ছেলের ভিডিও খুঁজে পায়, যেটি ভ্রমণের সময় ধারণ করা হয়েছে বলে মনে করা হচ্ছে। জেমসনের আলাদা একটি ডিভাইসে শিশু পর্নোগ্রাফির শতাধিক ছবি রয়েছে বলে অভিযোগ রয়েছে।

 

ফেডারেল কর্তৃপক্ষ অবহিত ছিলেন যে জেমসন যুক্তরাষ্ট্র এবং আয়ারল্যান্ডের দ্বৈত নাগরিক। তিনি ২৮ আগস্ট কম্বোডিয়ায় গিয়েছিলেন এবং ১৯ অক্টোবর ফিরে এসেছেন। যুক্তরাষ্ট্রে ফেরার পর তাকে এবং তার সাথে থাকা জিনিসপত্র তল্লাশি করা হয়েছিল।

ফৌজদারি অভিযোগ অনুসারে, শিশুদের যৌন নির্যাতন ও শোষণ প্রতিরোধে কাজ করা কম্বোডিয়ান বেসরকারি সংস্থা অ্যাকশন পোর লেস এনফ্যান্টস (এপিএলই) ফেডারেল কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে। তাদের অভিযোগ, জেমসন সম্ভবত কম্বোডিয়ায় নাবালকদের সঙ্গে অশোভন আচরণ করেছেন।

অভিযোগে আরো বলা হয়, জেমসনকে একটি পার্কে কম্বোডিয়ান এক যুবকের সাথে আপত্তিকর অবস্থায় দেখা গেছে।

 

কম্বোডিয়ার দুই শিশু এপিএলই কর্মীদের জানিয়েছিল যে জেমসন একাধিক অনুষ্ঠানে তাদের সঙ্গে বিছানায় শুয়েছেন। তবে তারা যৌন নির্যাতনের কোনো অভিযোগ করেনি।

তদন্তকারীদের সঙ্গে সাক্ষাৎকারের সময় জেমসন বলেছেন, তিনি ২০ বছরেরও বেশি সময় ধরে একজন জাদুকর হিসেবে কাজ করছেন। নিউ ইংল্যান্ড জুড়ে লাইব্রেরি এবং ব্যক্তিগত অনুষ্ঠানে প্রাথমিক বিদ্যালয়ে পড়ুয়া শিশুদের জন্য তিনি নিয়মিত অভিনয় করেন।

Facebook Comments Box
advertisement

Posted ১০:৪৭ পূর্বাহ্ণ | রবিবার, ২৩ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]