সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপিতে কোনো গণতন্ত্র নেই: চিফ হুইপ

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৩ অক্টোবর ২০২২ | প্রিন্ট

বিএনপিতে কোনো গণতন্ত্র নেই: চিফ হুইপ

চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেছেন, বিএনপিতে কোনো গণতন্ত্র নেই, নিয়ম-কানুন নেই। মা মৃত্যুমুখে জেনেও তারেক জিয়া দেখতে আসেননি, ছোট ভাইকে কবর পর্যন্ত দিতে আসেনি, সে কীভাবে দেশের মানুষের পাশে দাঁড়াবে।

তিনি বলেন, আপনাদের বিপদে তারেক বিদেশ থেকে আসবে, এটা বাংলাদেশের মানুষ বিশ্বাস করে না।

শনিবার দুপুরে মাদারীপুরের শিবচরের বন্দরখোলা ইউনিয়নের শিকদারহাট উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত বহুতল ভবন উদ্বোধন শেষে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে নূর-ই-আলম চৌধুরী বলেন, হুসেইন মুহাম্মদ এরশাদের মৃত্যুর পর তার স্ত্রী রওশন এরশাদকে জাতীয় পার্টির নেতা বানানো হয়েছে। কিন্তু এরশাদের ভাই (জিএম কাদের) ভাবীর সঙ্গে বেইমানি করছে। হঠাৎ করে চিঠি দিয়ে বলে, ভাবীর পদ থাকবে না, ভাবীকে নেতা হিসেবে মানি না। যে ভাইয়ের কারণে জিএম কাদের বারবার মন্ত্রী হয়েছেন, যে ভাইয়ের কারণে আপনি দলের নেতা হয়েছেন, আজকে সেই ভাইয়ের স্ত্রীকে আপনি মানেন না। তাই ভবিষ্যতে আপনি চেয়ার পেলে কী করবেন, তা মানুষ বুঝে।

তিনি বলেন, যে নিজের ভাবীর সঙ্গে বেইমানি করতে পারে, সে বাংলাদেশের সঙ্গেও বেইমানি করতে পারে। যাদের নিজের দলের ওপর আস্থা নেই, পরিবারের ওপর আস্থা নেই, তারা বাংলাদেশের মানুষকে কিছু দিতে পারবে না।

এ সময় মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চেীধুরী, শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আ. লতিফ মোল্লা, পৌর মেয়র মো. আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাজিবুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪৩ পূর্বাহ্ণ | রবিবার, ২৩ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]