বুধবার ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শাবিপ্রবির দিক থিয়েটারের সভাপতি শাকিল, সম্পাদক আর্নিকা

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৩ অক্টোবর ২০২২ | প্রিন্ট

শাবিপ্রবির দিক থিয়েটারের সভাপতি শাকিল, সম্পাদক আর্নিকা

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অন্যতম নাট্য সংগঠন দিক থিয়েটারের ২০২২-২৩ সেশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে গণিত বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো. শাকিল ও সাধারণ সম্পাদক হিসেবে লোকপ্রশাসন বিভাগের একই বর্ষের শিক্ষার্থী আর্নিকা দেবকে মনোনীত করা হয়েছে।

শনিবার (২২ অক্টোবর) রাতে সংগঠনটির পক্ষে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

কমিটিতে অন্যান্যদের মধ্যে রয়েছেন সহসভাপতি বিকু রঞ্জন দাস, মো. আবু রাকিব হাসান, সহ-সাধারণ সম্পাদক রনি রায়, সাংগঠনিক সম্পাদক এনামুল হক (ইমন), সহ সাংগঠনিক সম্পাদক অনন্যা ঘটক, কোষাধ্যক্ষ রূপালি পাল, সহকোষাধ্যক্ষ অবন্তিকা দে, প্রচার সম্পাদক আবিদা সুলতানা বর্ষা, সহ-প্রচার সম্পাদক নিত্য গোপাল দাশ প্রিতম, দপ্তর সম্পাদক জাকির হোসেন, অনুষ্ঠান সম্পাদক পল্লব শীল, সমাজকল্যাণ সম্পাদক নন্দনা দেবনাথ ও লিয়াজো সম্পাদক দ্বৈপায়ন দাশ অনন্য।

এছাড়া কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন আব্দুল বাছিত সাদাফ, আব্দুল্লাহ আল ফেরদৌস, নন্দন কুমার বিশ্বাস, সুচন্দনা বিশ্বাস সুপ্রিয়া ও আসমাউল হুসনা।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৪৭ পূর্বাহ্ণ | রবিবার, ২৩ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]