বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গৃহবধূকে ভাগিয়ে নিয়ে ধর্ষণ, কাজি ডাকার কথা বলে…

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৩ অক্টোবর ২০২২ | প্রিন্ট

গৃহবধূকে ভাগিয়ে নিয়ে ধর্ষণ, কাজি ডাকার কথা বলে…

বাগেরহাটের মোংলায় বিয়ের আশ্বাসে পরকীয়ার সম্পর্কে গড়ে এক গৃহবধূকে ভাগিয়ে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মোংলা থানায় দায়ের হওয়া মামলায় শনিবার (২২ অক্টোবর) রাতে অভিযুক্ত ধর্ষক রুমী সরদারকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার রুমী উপজেলার চিলা ইউনিয়নের পশ্চিম চিলার তেলিখালী গ্রামের মৃত তোরাপ সরদারের ছেলে।

মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, অভিযুক্ত রুমী সরদার ওই নারীর সঙ্গে পরকীয়া সম্পর্কে গড়ে বিয়ের ভাগিয়ে নিয়ে যান। তারা উপজেলার বুড়িরডাঙ্গা ইউনিয়নের টেপামারী এলাকার একটি বাড়িতে ওঠেন। সেখানে তাকে ধর্ষণ করে আসছিলেন রুমী। একপর্যায়ে ভুক্তভোগী নারী বিয়ের জন্য রুমীকে বিয়ের জন্য চাপ দিলে তার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করেন তিনি। সবশেষ গত ৩ অক্টোবর ওই ভাড়া বাড়িতে তাকে আবারও ধর্ষণ করে বিয়ের জন্য কাজী আনার কথা বলে সটকে পড়েন। এরপর থেকে তাদের মধ্যে যোগাযোগ বন্ধ। কোনো উপায় না পেয়ে ওই নারী শনিবার দিবাগত রাতে থানায় রুমীর বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা করেন। মামলার পর রাতেই তেলিখালীর বাড়ি থেকে অভিযুক্ত রুমীকে গ্রেফতার করেছে পুলিশ।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, এক গৃহবধূকে ধর্ষণের মামলায় রুমী সরদারকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে তিনি থানাহাজতে রয়েছেন। রোববার (২৩ অক্টোবর) তাকে বাগেরহাট আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:২৬ পূর্বাহ্ণ | রবিবার, ২৩ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]